Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বাজলো স্কুলের ঘন্টা হলদিয়া গভমেন্ট স্পনসর্ড হাই স্কুল

কোভিড বিধি মান্যতা করে দীর্ঘ ১৭ মাস পরে স্কুলের ঘন্টা বেজে উঠলো শিল্প শহর হলদিয়া গভঃমেন্ট স্পনসর্ড বিবেকানন্দ বিদ্যাভবন প্রথম দিনের স্কুলের পক্ষ থেকে ছাত্র-ছাত্রীদের গোলাপ দিয়ে বরণ করে নিলেন স্কুলের প্রধান শিক্ষক হরিদাস ঘটক উপস…

 





কোভিড বিধি মান্যতা করে দীর্ঘ ১৭ মাস পরে স্কুলের ঘন্টা বেজে উঠলো শিল্প শহর হলদিয়া গভঃমেন্ট স্পনসর্ড বিবেকানন্দ বিদ্যাভবন প্রথম দিনের স্কুলের পক্ষ থেকে ছাত্র-ছাত্রীদের গোলাপ দিয়ে বরণ করে নিলেন স্কুলের প্রধান শিক্ষক হরিদাস ঘটক উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী হলদিয়া পৌরসভার প্রাক্তন চেয়ারম্যান বর্তমান কাউন্সিলর দেবপ্রসাদ মন্ডল।


স্কুলের ছাত্র-ছাত্রীদের গোলাপ দিয়ে বরণ করে নিল হলদিয়ার গভমেন্ট স্পনসর্ড হাইস্কুলের শিক্ষক মন্ডলী ।মুখ্যমন্ত্রীর নির্দেশ মতো১৬ নভেম্বর থেকে খুলে গেল  রাজ্যের সমস্ত স্কুল কলেজ ও বিশ্ববিদ্যালয়। ফিরে এলো শিক্ষা প্রতিষ্ঠান পুরনো ছবি। রাজ্য সরকারের বেঁধে দেওয়া করো না বিধি মেনেই সশরীরে স্কুলে পৌঁছালো  পড়ুয়ারা। রাজ্যের বিভিন্ন স্কুলের সঙ্গে সমতা রেখে হলদিয়ার বিভিন্ন স্কুলগুলো খুলল । অনেকদিন পরে ছাত্রছাত্রীরা ফিরে পেল সেই ক্লাসরুম, বেঞ্চ, ব্লাকবোর্ড। কিন্তু দীর্ঘদিন স্কুল বন্ধ থাকার কারণে স্কুল বিল্ডিং এর বেশ কিছু জায়গা নোংরা আবর্জনা রয়েছে । হলদিয়া গভমেন্ট স্পনসর্ড হাইস্কুলের সরকারি নিয়ম মেনে শিক্ষকমন্ডলীর সকাল ন'টায় স্কুলের মধ্যে প্রবেশ করে। । নবম শ্রেণির একাদশ শ্রেণীর ছাত্রছাত্রীরা সকাল সাড়ে নটা থেকে প্রবেশ করেছে এবং যথারীতি ক্লাস চলছে। এরপর দশম শ্রেণী ও দ্বাদশ শ্রেণীর ছাত্রছাত্রীরা সকাল ১০-৩০ থেকে স্কুলে ঢুকতে শুরু করলো। 

No comments