Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রক্তের সংকট মেটাতে মহিষাদল থানার গ্রাম রক্ষাবাহিনীর রক্তদান শিবিরে উদ্বোধন করলেন হলদিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পার্থ ঘোষ

রক্তের সংকট মেটাতে ব্লাড ব্যাঙ্ক গুলিতে স্বেচ্ছায় রক্তদান শিবির। আয়োজনে মহিষাদল গ্রাম রক্ষা বাহিনী। প্রতি বছরের ন্যায় -এ বছরও  মহিষাদল থানার সার্বজনীন শ্রী শ্রী শ্যামা  পুজো উপলক্ষে এলাকার থালাসেমিয়া রোগীদের এবং মুমূর্ষু রোগীর…

 




রক্তের সংকট মেটাতে ব্লাড ব্যাঙ্ক গুলিতে স্বেচ্ছায় রক্তদান শিবির। আয়োজনে মহিষাদল গ্রাম রক্ষা বাহিনী। প্রতি বছরের ন্যায় -এ বছরও  মহিষাদল থানার সার্বজনীন শ্রী শ্রী শ্যামা  পুজো উপলক্ষে এলাকার থালাসেমিয়া রোগীদের এবং মুমূর্ষু রোগীর প্রাণ বাঁচাতে ও জেলার ব্লাড ব্যাঙ্ক গুলিতে রক্তের সংকট মেটাতে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করেছে মহিষাদল থানার গ্রাম রক্ষা বাহিনী।


উপস্থিত অতিথিদের ব্যাচ ও ফুলের তোড়া দিয়ে সংবর্ধনা জানায় গ্রাম বাহিনীর সিভিক ভলেন্টিয়ার গণ। হলদিয়া মহাকুমার অতিরিক্ত পুলিশ সুপার পার্থ ঘোষ কে ব্যাচ ও ফুলের তোড়া দিয়ে সম্বর্ধনা জানান মহিষাদল থানার অফিসার ইনচার্জ স্বপন গোস্বামী ।

বিজ্ঞাপন



প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে মহিষাদল রবীন্দ্র পাঠাগার মঞ্চে রক্তদান শিবিরের উদ্বোধন করেন  হলদিয়া মহাকুমার অতিরিক্ত পুলিশ সুপার পার্থ ঘোষ। এছাড়াও এদিন  উপস্থিত ছিলেন মহিষাদল পঞ্চায়েত সমিতির সভাপতি শিউলি দাস, স্বাস্থ্য কর্মাদক্ষ তরুণ কান্তি মন্ডল, শিক্ষা কর্মাদক্ষ মানস কুমার পন্ডা, অচিরাচরিত বিদ্যুৎ  কর্মাদক্ষ শেখ রহমান (হাবু ) ও মহিষাদল থানার অফিসার ইনচার্জ স্বপন গোস্বামী সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিগণ। উপস্থিত ছিলেন হলদিয়া মহাকুমা হাসপাতালের চিকিৎসকগণ ।  

বিজ্ঞাপন



 মহিষাদল থানার শ্রীশ্রী শ্যামা পূজো উপলক্ষে মহিষাদল গান্ধী আবাসিক অনাথ আশ্রম-- এর দুঃস্থ  অনাথ ছাত্র-ছাত্রীদেরকে শীতের উন্নত মানের  কম্বল তুলে দেন হলদিয়া মহাকুমার অতিরিক্ত পুলিশ সুপার পার্থ ঘোষ এবং মহিষাদল পঞ্চায়েত সমিতির সভাপতি শিউলি দাস সহ বিশিষ্ট ব্যক্তিগণ। অতিরিক্ত পুলিশ সুপার  পার্থ ঘোষ বলেন -- মহিষাদল থানার উদ্যোগে প্রতিবছর এই রূপ একটি মানবিক অনুষ্ঠানের আয়োজন করে। পুলিশ শুধু প্রশাসনের দিকটা দেখছে না ।

বিজ্ঞাপন



 তার সাথে সাথে এলাকার দূঃস্থ অভাবী গরিব পরিবারের মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে তাদের উচ্চশিক্ষার  জন্য বই সামগ্রী কিনে দিয়ে সাহায্য করছেন। সভাপতি শিউলি দাস বলেন-- আমরা রাত্রিতে ঘুমিয়ে থাকি। কিন্তু পুলিশ প্রশাসন আমাদেরকে পাহারা দেয় । তিনি আরও জানান, পুলিশকে আগে আমরা দেখলে ভয় পেতাম। বর্তমানে পুলিশ আমাদের সাথে বন্ধুর মত হয়ে কাজ করছেন। তাই পুলিশকে সবার উচিত সবদিক থেকে সহযোগিতা করা।

No comments