Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ভগবানপুরে ভাস্কর বেরার স্মরণ সভায় শুভেন্দু অধিকারী

প্রদীপ কুমার মাইতি! ভগবানপুর ঃঃগত ১৩ ই নভেম্বর ভগবানপুর ২ ব্লকের ও ভূপতিনগর থানার অন্তর্গত খটিয়াল গ্রামের বিজেপি কর্মী ভাস্কর বেরা খুন হয়। তাঁরপর থেকে বিজেপির পক্ষ থেকে বিক্ষোভ কর্মসূচী চলতে থাকে লাগাতার। জেলার বিভিন্ন এলাকায়…

 




 প্রদীপ কুমার মাইতি! ভগবানপুর ঃঃগত ১৩ ই নভেম্বর ভগবানপুর ২ ব্লকের ও ভূপতিনগর থানার অন্তর্গত খটিয়াল গ্রামের বিজেপি কর্মী ভাস্কর বেরা খুন হয়। তাঁরপর থেকে বিজেপির পক্ষ থেকে বিক্ষোভ কর্মসূচী চলতে থাকে লাগাতার। জেলার বিভিন্ন এলাকায় পথ অবরোধ, বিক্ষোভ মিছিল চলতে থাকে। শুক্রবার ফের যে এলাকায় খুন হয়েছিল বিজেপি কর্মী ভাস্কর বেরা। সেই এলাকাতেই তাঁর স্মরণ সভা করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। পাশাপাশি বিজেপি যুব মোর্চার কার্যকর্তা সহ বিজেপির প্রমুখরা শয়ে শয়ে বিক্ষোভে সামিল হয়। এই বিক্ষোভ কর্মসূচীতে উপস্থিত ছিলেন কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি অনুপ চক্রবর্তী, স্থানীয় ভগবানপুরের   বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি, উত্তর কাঁথির বিধায়ক সুমিতা সিনহা ও খেজুরির বিজেপি বিধায়ক শান্তনু প্রামাণিক প্রমুখ। 

বেশ কিছুদিন আগেও ভগবানপুর ১ ব্লকের মহম্মদপুর -১ অঞ্চলের  দেঁড়েদিঘি এলাকায় চন্দন মাইতি নামে এক বিজেপির কার্যকর্তাকে নৃশংস ভাবে খুন হতে হয়। তাঁর কয়েকদিনের মাথায় ফের পাশের ব্লকে আরেক বিজেপি কর্মী ভাস্কর বেরাকে খুন হতে হল। পরপর বিজেপি কর্মী সমর্থকদের খুনের ঘটনায় ক্ষোভে ফেটে পড়ে জেলা সহ রাজ্য বিজেপি। তাঁর ফলেই লাগাতার বিক্ষোভ কর্মসূচী চলতে থাকে। অন্যদিকে  বিজেপির কার্যকর্তা চন্দন মাইতি খুনের ঘটনায় ভগবানপুরে স্মরণ সভায় এসে সিবিআই তদন্ত দাবি করে রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। শুক্রবারও তার ব্যতিক্রম হল না। এ দিন স্মরণ সভার মঞ্চ থেকে মৃত ভাস্কর বেরার পরিবারের হাতে ৫ লক্ষ টাকার চেক তুলে দেন শুভেন্দু অধিকারী। এবার ভগবানপুর ২ ব্লকে ভাস্কর বেরা খুনের ঘটনায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন,..........আইনের কোনো শাসন নেই, খুনিরা এখনও ধরা পড়েনি বরং এখান থেকে কিছুটা দূরে খুনিরা মিছিল করছে। পুলিশের মদতে এসব হচ্ছে, এই খুনগুলোর জন্য মমতা ব্যানার্জী দায়ী বলে সরাসরি মুখ্যমন্ত্রীকে বিঁধলেন শুভেন্দু অধিকারী। পাচারকারী গ্রেফতার প্রসঙ্গে বলেন বিএসএফ দুজনকে গ্রেফতার করেছে বিএসএফ মানে দেশের গর্ব, ওরা সীমান্তে থাকে মানে আমরা ভালো করে ঘুমাই, তাঁদের কাজে আমরা খুশি। এবং ১৫০ টা গরুর হাট আছে ,গরুর হাট বন্ধ করতে হবে গোমাতা বেচাকেনা যাবে না। এছাড়াও বিভিন্ন বিষয়ে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী। ভাস্কর বেরা খুনের ঘটনায় দোষীদের শাস্তি হবে। পাশাপাশি এই ঘটনায় মৃতের পরিবারকে সমবেদনা জানিয়ে সিবিআই তদন্তের আশ্বাসও দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

No comments