Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিধায়ক তহবিলে পথ বাতির উদ্বোধন করছেন ফিতা কেটে ও সুইচ টিপে বিধায়ক তিলককুমার চক্রবর্তী

, মহিষাদল বিধানসভার বিধায়কের উন্নয়ন তহবিলের সাড়ে চার লক্ষ টাকায় 5 টি পথবাতির উদ্বোধন হলো গেঁওখালি ভূঁইয়া সূড়া বাজারে।
উদ্বোধনের আয়োজকদের ছিলেন নাটশাল-- ১ গ্রাম পঞ্চায়েত ও ভূঁইয়া সূড়া বাজার কমিটি। আজ অর্থাৎ ২ নভেম্বর ২০২…

 



, মহিষাদল বিধানসভার বিধায়কের উন্নয়ন তহবিলের সাড়ে চার লক্ষ টাকায় 5 টি পথবাতির উদ্বোধন হলো গেঁওখালি ভূঁইয়া সূড়া বাজারে।


উদ্বোধনের আয়োজকদের ছিলেন নাটশাল-- ১ গ্রাম পঞ্চায়েত ও ভূঁইয়া সূড়া বাজার কমিটি। আজ অর্থাৎ ২ নভেম্বর ২০২১ মঙ্গলবার, সন্ধ্যায় ফিতা কেটে এবং সুইচ টিপে পথবাতির উদ্বোধন করেন মহিষাদল বিধানসভার জনপ্রিয় বিধায়ক তিলক কুমার  চক্রবর্তী ।

এদিনের অনুষ্ঠানে বিধায়ক ছাড়াও উপস্থিত ছিলেন মহিষাদল পঞ্চায়েত সমিতির সভাপতি শিউলি দাস, মহিষাদল ব্লকের জয়েন্ট বিডিও বনমালী হালদার, শিক্ষা  কর্মাদক্ষ মানস কুমার পন্ডা , বিদ্যুৎ ও অচিরাচরিত শক্তি  কর্মাদক্ষ শেখ রহমান(হাবু ), বন ও ভূমি কর্ম কর্মাদক্ষ শিবপ্রসাদ বেরা, এলাকার প্রধান মঞ্জুৱী ধাড়া এবং প্রাক্তন প্রধান তথা এলাকার বিশিষ্ট শিক্ষক গনেশ চন্দ্র সামন্ত সহ উপস্থিত বিশিষ্ট ব্যক্তিগণ।

লোকাল প্রধান মঞ্জুৱী ধাড়া জানিয়েছেন-- এই মার্কেটে মোট 100 টির বেশি দোকান রয়েছে । বিদ্যুতের খরচ বাবদ  প্রতি দোকানদারকে মাসে 50 টাকা করে দিতে হবে।

No comments