Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মানবিক উই কেয়ার সংস্থার কর্ণধার সুস্মিতা মান্না

অমৃত বেড়িয়ার "রাস্কেল " ইটভাটার  আদিবাসী পরিযায়ী শ্রমিকদের পরিবারকে দীপাবলি নতুন পোশাক  তুলে দিচ্ছেন" উই কেয়ার  "  মানবিক উই কেয়ার সংস্থার কর্ণধার সুস্মিতা মান্না। রাস্কেল ইটভাটার পরিযায়ী শ্রমিকদের কে দী…

 




অমৃত বেড়িয়ার "রাস্কেল " ইটভাটার  আদিবাসী পরিযায়ী শ্রমিকদের পরিবারকে দীপাবলি নতুন পোশাক  তুলে দিচ্ছেন" উই কেয়ার  "  মানবিক উই কেয়ার সংস্থার কর্ণধার সুস্মিতা মান্না। রাস্কেল ইটভাটার পরিযায়ী শ্রমিকদের কে দীপাবলীর নতুন পোশাক বিতরণ করলেন " উই কেয়ার ( WE  CARE )" -- নামে একটি মানবিক সংস্থা । এই সংস্থাটির প্রাণপুরুষ এবং প্রধান উদ্যোক্তা সুস্মিতা মান্না।


তিনি আজ মহিষাদল ব্লকের অন্তর্গত অমৃত বেড়িয়া গ্রামে রূপনারায়ন নদীর পাড় এলাকায় অবস্থিত " রাস্কেল " নামে একটি ইটভাটা সবেমাত্র নব নির্মিত। 
বিজ্ঞাপন



সেই ইটভাটা তে প্রায় ৪০ জন পরিযায়ী আদিবাসী শ্রমিকরা তাদের জীবিকা নির্বাহ করার জন্য  কচিকাঁচা ছেলে মেয়েদেরকে  নিয়ে রয়েছে। তাদেরকে" উই কেয়ার "  সংস্থার প্রধান কর্ণধার সুস্মিতা মান্না সহ  অন্যান্য সদস্যরা ইটভাটায় সকালে এসে একটি অনুষ্ঠানের মাধ্যমে পরিযায়ী আদিবাসী শ্রমিকদের  কচিকাঁচা ছেলেমেয়েদের হাতে আগাম দীপাবলির নতুন পোশাক তুলে দেন। বলে জানিয়েছেন রাস্কেল ইটভাটার মালিক অনাথ বন্ধু বেরা। অনাথ বন্ধু বেরা একজন প্রতিবন্ধী শিক্ষিত বেকার যুবক । 



 দেহের 90% প্রতিবন্ধী হওয়া সত্ত্বেও কোন চাকরি পেলেন না। গ্রামের মহাজনদের কাছ থেকে সুদে টাকা নিয়ে এবং ব্যাংক থেকে লোন নিয়ে এই ভাটাটি নির্মিত করেছে বলে জানান অনাথ বন্ধু বেরা। 

বিজ্ঞাপন



অনুষ্ঠানের আগেই ভাটার মালিক অনাথ বন্ধু বেরা কে উই কেয়ার সংস্থার কর্ণধার সুস্মিতা মান্না ফুলের তোড়া এবং নতুন পোশাক দিয়ে সম্বর্ধনা জানান। সংস্থার সকল সদস্যদের কে এবং অতিথিদেরকে  চন্দনের ফোঁটা এবং গোলাপ ফুল দিয়ে আদিবাসীপরিযায়ী শ্রমিকরা সম্বর্ধনা জানান। 

বিজ্ঞাপন



আদিবাসী পরিযায়ী শ্রমিকরা অতিথিদের সামনে দুটি নাচ পরিবেশন করে।

No comments