Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পন্ডিত জহরলাল নেহেরুর 132 তম জন্মদিন উদযাপনে নেহেরুর মূর্তিতে মাল্যদান করছেন জেলাশাসক পূর্ণেন্দু মাঝি

" ঘুমিয়ে আছে শিশুর পিতা সব শিশুরই অন্তরে "--শিশু উৎসব 2021 ।
ভারতের স্বাধীনতা আন্দোলনের অন্যতম পথিকৃৎ ও স্বাধীন ভারতের প্রথম প্রধানমন্ত্রী পন্ডিত জহরলাল নেহেরুর 132 তম জন্মদিন উদযাপন ও শিশু উৎসব সাড়ম্বরে পালিত হল নন্…

 



 " ঘুমিয়ে আছে শিশুর পিতা সব শিশুরই অন্তরে "--শিশু উৎসব 2021 ।


ভারতের স্বাধীনতা আন্দোলনের অন্যতম পথিকৃৎ ও স্বাধীন ভারতের প্রথম প্রধানমন্ত্রী পন্ডিত জহরলাল নেহেরুর 132 তম জন্মদিন উদযাপন ও শিশু উৎসব সাড়ম্বরে পালিত হল নন্দকুমার ব্লক এর বিবেকানন্দ কমিউনিটি হলে।

আয়োজক ছিলেন নন্দকুমার বিধানসভার বিধায়ক সুকুমার দে। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলার জেলাশাসক পূর্ণেন্দু মাঝি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলার সুপারিনটেনডেন্ট অফ পুলিশ অমরনাথ কে। এছাড়াও উপস্থিত ছিলেন নন্দকুমার ব্লক এর বিডিও  শানু বক্সী , শিবানী দে কুন্ডু ও সহ বিশিষ্ট ব্যক্তিগণ। অনুষ্ঠানের সূচনা হয় পন্ডিত জহরলাল নেহেরুর মূর্তিতে মাল্যদান এর মধ্য দিয়ে। পন্ডিত জহরলাল নেহেরুর মূর্তিতে মাল্যদান করেন জেলাশাসক পূর্ণেন্দু মাঝি। প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। সকাল ন'টা থেকে শিশু দিবসের অনুষ্ঠানের সূচনা হয় বলে জানিয়েছেন  অনুষ্ঠানের আয়োজক তথা নন্দকুমার বিধানসভার বিধায়ক সুকুমার দে। শিশু দিবস সম্পর্কে বক্তব্য রাখেন উপস্থিত মায়ের সামনে জেলাশাসক পূর্ণেন্দু মাঝি ,এলাকার বিধায়ক সুকুমার দে ও সুপারিনটেনডেন্ট অফ পুলিশ অমরনাথ কে সহ উপস্থিত বিভিন্ন আধিকারিক গণ।

No comments