Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মহিষাদল বিধানসভার দুর্গা পুজো কমিটি দের নিয়ে প্রশাসনিক সভায় স্থানীয় বিধায়ক তিলক কুমার চক্রবর্তী

মহিষাদল  বিধানসভা এলাকার সমস্ত দুর্গা পুজো কমিটির সম্পাদক , সভাপতি দের কে নিয়ে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গা পুজোর একটি প্রস্তুতি মিটিং কুমুদিনী ডাকুয়া মুক্তমঞ্চে অনুষ্ঠিত হয়। আয়োজক ছিলেন মহিষাদল পঞ্চায়েত সমিতি ও মহিষাদল থা…

 



   মহিষাদল  বিধানসভা এলাকার সমস্ত দুর্গা পুজো কমিটির সম্পাদক , সভাপতি দের কে নিয়ে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গা পুজোর একটি প্রস্তুতি মিটিং কুমুদিনী ডাকুয়া মুক্তমঞ্চে অনুষ্ঠিত হয়। আয়োজক ছিলেন মহিষাদল পঞ্চায়েত সমিতি ও মহিষাদল থানা ।


শুভ শারদীয়ার আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা বার্তা জানানো এবং পূজা কমিটি দের কে নিয়ে আজকের এই প্রস্তুতি বা আলোচনা সভায় উপস্থিত ছিলেন মহিষাদলের নব-নির্বাচিত বিধায়ক তিলক কুমার চক্রবর্তী ,মহিষাদল পঞ্চায়েত সমিতির সভাপতি শিউলি দাস, মহিষাদল ব্লকের বিডিও যোগেশ চন্দ্র মন্ডল, হলদিয়া মহকুমার সাবডিভিশনাল পুলিশ অফিসার(S.D.P.O --Haldia ) বরুণ বৈদ্য, আই .সি নন্দীগ্রাম তুহিন বিশ্বাস, মহিষাদল থানার অফিসার ইনচার্জ স্বপন গোস্বামী ,মহিষাদল পঞ্চায়েত সমিতির বিদ্যুৎ  কর্মাদক্ষ শেখ রহমান ,স্বাস্থ্য কর্মাদক্ষ তরুণ কান্তি মন্ডল, শিক্ষা কর্মাধ্যক্ষ তথা অনুষ্ঠানের সঞ্চালক মানস কুমার পন্ডা ,লক্ষা 2 নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রধান সীমা মাইতি  ও উপপ্রধান সুদর্শন মাইতি প্রমূখ ।

 বিজ্ঞাপন



বাঙালির আবেগপূর্ণ দুর্গ উৎসবের আগাম শুভেচ্ছা বার্তা জানান মহিষাদল ব্লকের বিডিও যোগেশ চন্দ্র মন্ডল উপস্থিত মহিষাদল বিধানসভা এলাকার সমস্ত পূজা কমিটির সভাপতি, সম্পাদক ও সদস্যদের কে। বিধায়ক তিলক কুমার চক্রবর্তী জানান পুজোর পার্মিশন বা অনুমোদনের এর ক্ষেত্রে কোন রূপ অসুবিধে হবে না। আইন সংক্রান্ত বিষয়ে বিস্তারিত ভাবে বক্তব্য রাখেন এসডিপিও বরুণ বৈদ্য , আইসি নন্দীগ্রাম তুহিন বিশ্বাস ও মহিষাদল থানার অফিসার ইনচার্জ স্বপন গোস্বামী প্রমুখ ।

No comments