Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গ্রামীণ এলাকায় দুষ্কৃতীর সংখ্যা বাড়ছে নজর রাখছে পৌর প্রশাসন এবং পুলিশ - স্বপন

আম্ফান ও ইয়াসের তাণ্ডবে বহু গাছ নষ্ট হয়েছে। তার সাথে হলদিয়া পৌর এলাকায় ইলেকট্রিক পোস্ট এবং লাইটের ক্ষতি হয়েছে ব্যাপকভাবে । বিজ্ঞাপন

সেই সকল ইলেকট্রিক পোস্টকে যত দ্রুত সম্ভব কাজ শেষ করার উদ্যোগ নিলেন হলদিয়া পৌরসভা। পৌর এলাকায…

 







আম্ফান ও ইয়াসের তাণ্ডবে বহু গাছ নষ্ট হয়েছে। তার সাথে হলদিয়া পৌর এলাকায় ইলেকট্রিক পোস্ট এবং লাইটের ক্ষতি হয়েছে ব্যাপকভাবে । 

বিজ্ঞাপন



সেই সকল ইলেকট্রিক পোস্টকে যত দ্রুত সম্ভব কাজ শেষ করার উদ্যোগ নিলেন হলদিয়া পৌরসভা। পৌর এলাকায় ২৯ টি ওয়ার্ডে কাজ শুরু হয়েছে। লাইট পরিবর্তন এবং কেবিল লাইন পরিবর্তনে প্রায় 2 কোটি টাকা খরচ ধরা হয়েছে। শারদীয়া এবং আলোর উৎসব সামনেই  তাই পুজোর আগেই আলোর উৎসব এর আগেই সারা পৌর এলাকায় আলো জ্বলবে বলে জানালেন হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর স্বপন নস্কর বিদ্যুৎ বিভাগ। 

বিজ্ঞাপন



তিনি জানান পৌর এলাকায় কিছু যুবক অসামাজিক কাজে যুক্ত হয়েছে তারই ফলে বিভিন্ন জায়গায় লাইট ভেঙে দিচ্ছে কেবিল নষ্ট করে দিচ্ছে তার জন্যই প্রশাসন সতর্ক নজর রাখছেন। এবং এলাকার মানুষ এবং ওয়ার্ড কমিটিকে আরো অগ্রণী ভূমিকা নিতে হবে। 

বিজ্ঞাপন



যে যে এলাকায় লাইট চুরি এবং কেবিল কেটে দেওয়া হচ্ছে সেই এলাকাগুলোকে যদিও পুলিশ প্রশাসন এবং হলদিয়া পৌরসভার সতর্ক রাখছেন সেই সকল দুষ্কৃতীদের ধরার জন্য। তিনি আরো বলেন হলদিয়া পৌর এলাকায় স্থায়ী ইলেকট্রিক ব্যবস্থা করার জন্য তার নতুন পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

বিজ্ঞাপন



 কিন্তু আলোর উৎসব কালী পুজোর আগেই প্রত্যেকটি  ওয়ার্ডে  আলো জ্বলবে । তার জন্যই হলদিয়া পৌরসভা সদা সতর্ক নজর রাখছেন।


No comments