Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

সিপিআইএমের প্রাক্তন কাউন্সিলর বাড়িতে আয়কর দপ্তর এর হানা

একুশে নির্বাচনের পর রাজনৈতিক প্রতিহিংসার বদলা নিচ্ছে বিরোধী দল। সকাল সাতটা থেকে দীর্ঘ সময় ধরে হলদিয়া সফল ব্যবসায়ী সিপিআইএমের প্রাক্তন কাউন্সিলার সেখ মজাফফর একুশে  নির্বাচনের আগেই  বিজেপিতে যোগদান করেছিলেন। তার ছেলে সেখ আজগর পূ…

 







একুশে নির্বাচনের পর রাজনৈতিক প্রতিহিংসার বদলা নিচ্ছে বিরোধী দল। সকাল সাতটা থেকে দীর্ঘ সময় ধরে হলদিয়া সফল ব্যবসায়ী সিপিআইএমের প্রাক্তন কাউন্সিলার সেখ মজাফফর একুশে  নির্বাচনের আগেই  বিজেপিতে যোগদান করেছিলেন। তার ছেলে সেখ আজগর পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতি  ছিলেন।বর্তমানে হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর ।একুশে নির্বাচন পরবর্তী কালে  বর্তমানে তিনি সফল ব্যবসায়ী ।  আজগর তৃণমূল নেতৃত্ব দেন এবং তৃণমূলের বর্তমান কাউন্সিলার। রাজনৈতিক মহলের অনুমান, তৃণমূল নেতৃত্ব ছেলে সেই সুবাদেই মজাফফরের সঙ্গে শাসক দলের যোগাযোগ বৃদ্ধি হয়তো হচ্ছে। সে জন্যই তার  বাড়িতে সাত সকালে আয়কর দপ্তরের হানা।

বিজ্ঞাপন



পুরসভা প্রাক্তন কাউন্সিলর শেখ মজাফফর হলদিয়া বন্দরের সঙ্গে একাধিক ব্যবসার সঙ্গে যুক্ত। শেখ মজাফফর  হলদিয়া পৌরসভা ১৭ নম্বর ওয়ার্ড ডিঘাসীপুর বাড়িতে আয়কর দপ্তর হানা। তার পাশাপাশি একাধিক গোডাউনে আয়কর  দত্তর হানা দেয় । মজাফফর বাবুর মহিষাদল বাড়িতেও  বুধবার সকালে আয়কর দপ্তর হানা নিয়ে রাজনৈতিক জল্পনা শুরু হয়েছে।

বিজ্ঞাপন



শাসকদল তৃণমূলের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ায় আয়কর দপ্তর হানা বলে রাজনৈতিক মহলে মত। সেখ মজাফফর বললেন রাজনৈতিক প্রতিহিংসার চরিতার্থ করার জন্য শুভেন্দু অধিকারী এই প্রতিশোধ নিচ্ছে বলে তিনি অভিযোগ করলেন। এই অভিযোগ অস্বীকার করলেন ভারতীয় জনতা পার্টির পূর্ব মেদিনীপুর সাংগঠনিক কমিটির সহ সভাপতি তপন ব্যানার্জি।

No comments