Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অসহায় মানুষের পাশে দাঁড়ালো এক স্বেচ্ছাসেবী সংগঠন

পুজোর মুখে অসহায় মানুষের পাশে দাঁড়ালো এক স্বেচ্ছাসেবী সংগঠন। তুলে দেওয়া হল নতুন বস্ত্র। পূর্ব মেদিনীপুর জেলার এগরা-১ ব্লকের জেড়থান গ্রাম পঞ্চায়েতের আলংগিরি বিবেকানন্দ তরুণ  স্পোর্টিং এসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত হয় দুঃস্থ, অসহায় ও…

 





 পুজোর মুখে অসহায় মানুষের পাশে দাঁড়ালো এক স্বেচ্ছাসেবী সংগঠন। তুলে দেওয়া হল নতুন বস্ত্র। পূর্ব মেদিনীপুর জেলার এগরা-১ ব্লকের জেড়থান গ্রাম পঞ্চায়েতের আলংগিরি বিবেকানন্দ তরুণ  স্পোর্টিং এসোসিয়েশনের উদ্যোগে আয়োজিত হয় দুঃস্থ, অসহায় ও তপশিলি উপজাতি সম্প্রদায়ের মানুষজনদের বস্ত্র বিতরণ অনুষ্ঠান।


শনিবার স্থানীয় সংঘের সভাগৃহে আয়োজিত বস্ত্রবিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন জেড়থান গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধান বিজন বিহারি সাউ। তিনি বলেন, "সামাজিক দায়বদ্ধতা থেকে এলাকার মানুষের পাশে দাঁড়াতে এই উদ্যোগ।" আয়োজক সংস্থার তরফে জানানো হয়েছে, এলাকার কয়েকশো মানুষকে বস্ত্র উপহার দেওয়া হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আয়োজক সংস্থার সভাপতি গৌতম পন্ডা, সম্পাদক দূর্গাশঙ্কর পন্ডা, বিশিষ্ট সমাজসেবী শশীভূষণ মহাপাত্র, চিকিৎসক ডাঃ উমাকান্ত মহাপাত্র, দেবব্রত দাস, বিশ্বজিৎ মাইতি, অমৃত দুলাল সাউ, রাজেশ কুমার পন্ডা প্রমুখ।

No comments