Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বাংলাদেশের প্রধানমন্ত্রী কে চিঠি দিলেন রাজ্য বিধানসভার সদস্য নওশাদ সিদ্দিকী

প্রতি,মাননীয়া সেখ হাসিনা প্রধানমন্ত্রী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশবিষয়- *সম্প্রতি বাংলাদেশের কয়েকটি স্থানে অনভিপ্রেত ঘটনায় জড়িত দোষীদের কঠোর শাস্তি প্রদানের আর্জি*মাননীয়া, সম্প্রতি শারদোৎসবের সময় বাংলাদেশের কয়েকটি স্থানে কিছু অনভিপ্…

 





প্রতি,মাননীয়া সেখ হাসিনা প্রধানমন্ত্রী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ

বিষয়- *সম্প্রতি বাংলাদেশের কয়েকটি স্থানে অনভিপ্রেত ঘটনায় জড়িত দোষীদের কঠোর শাস্তি প্রদানের আর্জি*

মাননীয়া, 

সম্প্রতি শারদোৎসবের সময় বাংলাদেশের কয়েকটি স্থানে কিছু অনভিপ্রেত ঘটনা দেখে আমরা খুবই উদ্বিগ্ন। ভাঙচুর, অগ্নিসংযোগ, পবিত্র কোরান শরীফকে অবমাননা ও হত্যাকান্ডের মতন ঘটনা ঘটে গেছে। পাশাপাশি আমরা এটাও লক্ষ্য করছি, আপনার নেতৃত্বাধীন সরকার কঠোর হাতে হিংসাকে দমন করতে পথে নেমেছে। এটা খুবই সন্তোষজনক বিষয়। 

ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ)-এর পক্ষ থেকে আপনাকে বিনীত অনুরোধ, সমস্ত ঘটনাগুলির পূর্ণাঙ্গ তদন্ত করুন। সংখ্যালঘুদের পুজো মন্ডপ আক্রান্ত হয়েছে। আশাকরি, আপনার সরকার সংখ্যালঘু সম্প্রদায়ের সুরক্ষার জন্য উপযুক্ত পদক্ষেপ গ্রহণ করবেন। পারস্পরিক সৌহার্দ্য, দৃঢ় সংহতি  ও দক্ষিণ এশিয়ার দেশসমূহে সামাজিক এবং ধর্মীয় ঐকতান খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু মৌলবাদী শক্তিগুলি পরস্পরকে উজ্জীবিত করে। আমাদের আশঙ্কা, এরা সমগ্র ভারতীয় উপমহাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত। সুতরাং, অনতিবিলম্বে অপরাধীদের সনাক্ত করে কঠোর সাজার ব্যবস্থা করুন। 

আইএসএফ চাই ভারত-বাংলাদেশ দ্বিপাক্ষিক সম্পর্ক আরো মজবুত হোক। দক্ষিণ এশিয়ার শান্তি, প্রগতি ও সমৃদ্ধির জন্য এখানকার দেশগুলি   কারুর আভ্যন্তরীণ বিষয়ে হস্তক্ষেপ না করার  নীতিগুলি মেনে চলবে। প্রগতিশীল, অন্তর্ভুক্তিমূলক বৈদেশিক নীতি এই অঞ্চলের স্থিতিশীল ভবিষ্যতের জন্য ভীষণ প্রয়োজনীয়। 

আশাকরি, আপনার সরকার এই মৌলবাদী শক্তিগুলির বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা নিতে অবিচল থাকবে। 

আন্তরিক শুভেচ্ছা নেবেন। 

(মোহাম্মদ নওশাদ সিদ্দিকী) 

চেয়ারম্যান, ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট 

সদস্য, পশ্চিমবঙ্গ বিধানসভা, ভারত

No comments