Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অমৃত বেড়িয়া গ্রামের বাসিন্দা ছন্দা গায়েনবেরা র হাতে স্বাস্থ্য সাথীরকার্ড তুলে দিচ্ছেন গ্রাম প্রধান

সকাল দশটা থেকে চলছে অমৃত বেড়িয়া তিলোত্তমা সাবিত্রী গার্লস হাইস্কুলে স্বাস্থ্য সাথী কার্ড -- এর ছবি তোলার কর্মসূচি। সকাল থেকেই স্বাস্থ্য সাথী  কার্ড -এ ছবি তোলার জন্য মহিলারা পরিবারের কচিকাঁচা শিশুদের নিয়ে লাইনে দাঁড়িয়ে রয়ে…

 




 সকাল দশটা থেকে চলছে অমৃত বেড়িয়া তিলোত্তমা সাবিত্রী গার্লস হাইস্কুলে স্বাস্থ্য সাথী কার্ড -- এর ছবি তোলার কর্মসূচি। সকাল থেকেই স্বাস্থ্য সাথী  কার্ড -এ ছবি তোলার জন্য মহিলারা পরিবারের কচিকাঁচা শিশুদের নিয়ে লাইনে দাঁড়িয়ে রয়েছে।


অমৃত বেড়িয়া গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত মাগুৱী গ্রামের বাসিন্দা মঞ্জু জানা বলেন-- আজকে আমার পরিবারের স্বাস্থ্য সাথী কার্ড এর ছবি তুলে হাতে পেয়েছি। আমার নামিত কার্ডকে পরিবারের

মোট চার জনের নাম রয়েছে। স্বামীর নাম রাজ কুমার জানা(২৮ ), বড় মেয়ে মানালী জানা আট বছর বয়স, ছোট মেয়ে সহেলী জানা (২ মাস )।স্বাস্থ্য সাথী কার্ডটি হাতে পেয়ে খুবই খুশি এবং আনন্দিত মঞ্জু জানা। অমৃত বেড়িয়া গ্রামের বাসিন্দা ছন্দা গায়েন বেরা জানিয়েছেন , কয়েকদিনের পর আজকেই আমার নামিত  স্বাস্থ্য সাথী কার্ড এর ছবি তুলে কার্ডটি হাতে পেয়েছি।

বিজ্ঞাপন


আমার পরিবারের স্বাস্থ্য সাথী কার্ডটিআমার হাতে তুলে দেন অমৃত বেড়িয়া গ্রাম পঞ্চায়েতের প্রধান মনিমালা প্রামানিক। কার্ডটি হাতে পেয়ে বড়ই খুশি ছন্দা গায়েন বেরা। তিনি বলেন -- "লক্ষী ভান্ডার " --এর টাকা একাউন্টে ঢোকার ক্ষেত্রে আর কোন সমস্যা হবে না। 

বিজ্ঞাপন




বড়ই চিন্তিত ছিলাম কার্ডটা না হওয়া পর্যন্ত। অমৃতবেড়িয়াগ্রাম পঞ্চায়েতের উদ্যোগেআজকে প্রায় 350 জনের স্বাস্থ্য সাথী কার্ড এর ছবি তোলা হবে। বলে জানিয়েছেন অমৃত বেড়িয়া গ্রাম পঞ্চায়েতের  প্রধান মনিমালা প্রামানিক।

No comments