Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিদ্যুৎপৃষ্ট হয়ে ছেলের সামনেই বাবার মৃত্যু

কেলেঘাই নদীর বাঁধ ভেঙে বন্যা ও অতিবর্ষণের ফলে বিপর্যস্ত পূর্বমেদিনীপুর। এখনও জলমগ্ন খেজুরি বিধানসভার বিস্তীর্ণ এলাকা। ভেঙে পড়ে রয়েছে একাধিক বিদ্যুতের খুঁটি। আর সেই খুঁটি ডেকে আনল বিপদ। বিদ্যুৎপৃষ্ট হয়ে ছেলের সামনেই মৃত্যু হয় বাবা…

 








কেলেঘাই নদীর বাঁধ ভেঙে বন্যা ও অতিবর্ষণের ফলে বিপর্যস্ত পূর্বমেদিনীপুর। এখনও জলমগ্ন খেজুরি বিধানসভার বিস্তীর্ণ এলাকা। ভেঙে পড়ে রয়েছে একাধিক বিদ্যুতের খুঁটি। আর সেই খুঁটি ডেকে আনল বিপদ। বিদ্যুৎপৃষ্ট হয়ে ছেলের সামনেই মৃত্যু হয় বাবার। মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে খেজুরি বিধানসভার এলাকায়। 

বিজ্ঞাপন



সূত্রের খবর, মৃত ব্যক্তির সিদ্ধার্থশঙ্কর দাস (৪০)। তাঁর বাড়ি তালপাটি উপকূল থানার পাঁনখাই গ্রামে। সাইকেলে করে ছেলেকে নিয়ে স্থানীয় বাজারে যাচ্ছিল সিদ্ধার্থবাবু। জলমগ্ন থাকার কারণে রাস্তার উপরেই পড়েছিল বিদ্যুতের ছেঁড়া লাইন। সাইকেল থামিয়ে বিদ্যুতের ছেঁড়া লাইন সরাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ঠ হন তিনি। সঙ্গে সঙ্গে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। কোনওরকমে উদ্ধার করে খেজুরি কামারদা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত বলে ঘোষণা করেন। এই মর্মান্তিক মৃত্যুর ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বিজ্ঞাপন



পুলিশ মৃতদেহটি উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে পাঠায় ময়না তদন্তের জন্য। মৃত্যুর সংবাদ গ্রামে পৌঁছানো মাত্রই শোকের ছায়া নেমে আসে এলাকায়। অন্যদিকে, এই মর্মান্তিক মৃত্যুর ঘটনায় ক্ষোভের সৃষ্টি হয়েছে বাসিন্দাদের মধ্যে। বিদ্যুৎ দফতরে গাফিলতির অভিযোগ তুলেছেন এলাকার স্থানীয় বাসিন্দারা।

No comments