Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মানবিক মুখ বন্যায় বানভাশি পটাশপুরের মানুষের পাশে শ্রমিক নেতা প্রদীপ বিজলী

প্রদিপের  কাছ থেকে সাহায্য প্রাপ্তি কেলেঘাই নদীর বাঁধ ভেঙ্গে পটাশপুরের   বন্যা কবলিত এলাকার মানুষের।বন্যায় বানভাশি পটাশপুরের মানুষের পাশে শ্রমিক নেতা প্রদীপ বিজলী। কেলেঘাইয়ের জল ঢুকে প্লাবিত হয়েছে পটাশপুর ভগবানপুর সহ একাধিক গ্রাম…

 





প্রদিপের  কাছ থেকে সাহায্য প্রাপ্তি কেলেঘাই নদীর বাঁধ ভেঙ্গে পটাশপুরের   বন্যা কবলিত এলাকার মানুষের।বন্যায় বানভাশি পটাশপুরের মানুষের পাশে শ্রমিক নেতা প্রদীপ বিজলী। কেলেঘাইয়ের জল ঢুকে প্লাবিত হয়েছে পটাশপুর ভগবানপুর সহ একাধিক গ্রামের পর গ্রাম বন্যায় সবকিছুই হারিয়ে অসহায় মানুষ আশ্রয় নিয়েছেন ত্রাণ শিবিরে কেউ আবার আশ্রয় নিয়েছে উচু কোনো বাড়িতে কেউ আবার আছেন রাস্তার উপর ত্রিপল টাগিয়ে।


সেই সমস্ত অসহায় মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন রাজ্য ভারতীয় মজদুর সংঘের সহ সভাপতি এবং হলদিয়া পোর্ট ভারতীয় মজদুর সংঘ এবং  শ্রমিক নেতা প্রদিপ বিজলী। 

বিজ্ঞাপন



হলদিয়া থেকে দুর্গত মানুষের হাতে ত্রান তুলে দিলেন  দেওয়া হয়েছে বিস্কুট, চিড়া,মুড়ি, সোয়াবিন, চানাচুর, ছাতু, আলু,জল প্রভিতি ত্রাণ পেয়ে বেজায় খুশি পশটাশপুর বিভীষনপুর অঞ্চল, গ্রাম পঞ্চায়েত , বুথ নং-- ১১, ১২, ১৩, ১৪, ১৫, ১৬, ১৯, ২১। ভগবানপুর-১ ব্লক, এবং শিমুলিয়া অঞ্চল, ভীমেশ্বরী বাজার এলাকার বানভাসি মানুষ জন। এলাকার মানুষের কথায় এই বিপদের দিনে একপ্রকার ত্রাতা হয়ে দাড়িয়েছে শ্রমিক নেতা প্রদিপ বিজলী ও তার প্রিয় সংগঠন ভারতীয় মজদুর সংঘ।


দিনের পর দিন  শুকনো খাদ্য সামগ্রী ও ত্রিপল তুলে দিচ্ছেন দূর্গত মানুষের হাতে।  সাথে  ছিলেন বিভীষণপুর এর ভারতীয় জনতা পার্টির পঞ্চায়েত শ্রীমতি মৌসুমী পাএ এবং পূর্ব মেদিনীপুর জেলা ভারতীয় মজদুর সংঘ শ্রমিক সংগঠনের সহ সভাপতি অভিষেক মাল প্রমূখ। প্রদীপ বিজলী বলেন আমরা তৃতীয় বার বন্যা দুর্গত মানুষদের হাতে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছি ।

 বিজ্ঞাপন





বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গোৎসব সেই নিরিখেই ওই এলাকায় মানুষের হাতে আমি লুঙ্গি ও কাপড় তাদের কাছে পৌঁছে  দেব।

No comments