Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ার তৃতীয় লিঙ্গদের কে ট(হিজড়াদের) দ্বিতীয়ডোজের ভ্যাকসিন দেওয়া হচ্ছে

আজ ২৩ অক্টোবর ২০২১শনিবার হলদিয়া ৪ নম্বর ওয়ার্ড রাজারামপুর প্রাইমারি স্কুলে একটি ভ্যাক্সিনেশন কর্মসূচি হয়। এদিন মোট ৩৬২জন কে প্রথম এবং দ্বিতীয় ডোজ এর ভ্যাকসিন দেওয়া হয়। এদের মধ্যে ১৬২জন কে প্রথম ডোজএবং ১৯৯জনকে দ্বিতীয়ডোজের …

 






আজ ২৩ অক্টোবর ২০২১শনিবার হলদিয়া ৪ নম্বর ওয়ার্ড রাজারামপুর প্রাইমারি স্কুলে একটি ভ্যাক্সিনেশন কর্মসূচি হয়। এদিন মোট ৩৬২জন কে প্রথম এবং দ্বিতীয় ডোজ এর ভ্যাকসিন দেওয়া হয়। এদের মধ্যে ১৬২জন কে প্রথম ডোজএবং ১৯৯জনকে দ্বিতীয়ডোজের ভ্যাকসিন দেওয়া হয়।


ওই ক্যাম্পে তৃতীয় লিঙ্গের অর্থাৎ হিজড়েদের প্রায় কুড়ি জনকে দ্বিতীয় ডোজ -- এর ভ্যাকসিন বা টিকাকরণ দেওয়া হয়। হলদিয়ার মহকুমা শাসক তৃতীয় লিঙ্গ দেরকে ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করে দেন। প্রথম থেকেই  হলদিয়ার পৌরসভার চেয়ারম্যান- ইন -- কাউন্সিল জয়ন্তী রায় দণ্ডপাঠ  সুপারিশ করেন মহকুমা শাসকের কাছে তৃতীয় লিঙ্গ দেরকে ভ্যাকসিন দেওয়ার জন্য । 

 জয়ন্তী রায় দণ্ডপাঠ বলেন-- তৃতীয় লিঙ্গরা প্রত্যন্ত গ্রামে --গঞ্জের বিভিন্ন মানুষজনদের বাড়িতে গিয়ে ছোট্ট শিশুদের কে নিয়ে নাচ দেখিয়ে তাদের জীবিকার জন্য অর্থ উপার্জন করে। তারা গ্রামে গঞ্জে গিয়ে বিভিন্ন বাড়িতে করোনা আবহের জন্য বাধার সম্মুখীন হয়। বাড়িওয়ালারা জিজ্ঞাসাবাদ করেন তাদের টিকাকরণ হয়েছে কিনা। তারা দলবদ্ধভাবে হলদিয়ার মহকুমা শাসকের কাছে লিখিত আবেদন করে টিকা করনের জন্য। প্রথম এবং দ্বিতীয় ডোজেরভ্যাকসিন পেয়ে  বড়ই খুশি ও আনন্দিত। হলদিয়ার মহকুমা শাসককে এবং হলদিয়া পুরসভার চেয়ারম্যান ইন কাউন্সিল জয়ন্তি রায় দণ্ডপাট কে ধন্যবাদ জানিয়েছেন প্রেমা রায়, ছবি রায়, সোনালী রায় , পৌলমী সরকার, টুম্পা রায়, সঞ্জু বিশ্বাসও প্রিয়া বেগম প্রমুখ।

বিজ্ঞাপন



No comments