Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিজয়া সম্মিলনী পশ্চিমবঙ্গ রাজ্য সনাতন ব্রাহ্মণ ট্রাস্ট মহিষাদল ব্লক কমিটির

পশ্চিমবঙ্গ রাজ্য সনাতন ব্রাহ্মণ ট্রাস্ট -- এর বিজয়া সম্মিলনী । আয়োজনে সনাতন ব্রাহ্মণ ট্রাস্ট মহিষাদল ব্লক কমিটি । বিজয়া সম্মিলনী অনুষ্ঠানটি শুরু হয় জাতীয় পতাকা  উত্তোলনের মধ্য দিয়ে। জাতীয় পতাকা উত্তোলন করেন মহিষাদল পঞ্চায…

 





 পশ্চিমবঙ্গ রাজ্য সনাতন ব্রাহ্মণ ট্রাস্ট -- এর বিজয়া সম্মিলনী । আয়োজনে সনাতন ব্রাহ্মণ ট্রাস্ট মহিষাদল ব্লক কমিটি । বিজয়া সম্মিলনী অনুষ্ঠানটি শুরু হয় জাতীয় পতাকা  উত্তোলনের মধ্য দিয়ে। জাতীয় পতাকা উত্তোলন করেন মহিষাদল পঞ্চায়েত সমিতির কৃষি ও সেচ দপ্তরের কর্মাধ্যক্ষ রাখাল চন্দ্র মন্ডল এবং সনাতন ব্রাহ্মণ ট্রাস্ট এর পতাকা উত্তোলন করেন ব্লক সম্পাদক তথা রাজ্য কমিটির সদস্য কার্তিক মিশ্র। বিজয়া সম্মিলনী অনুষ্ঠানটি তালুক কমলপুর প্রাইমারি স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।


এদিনের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিষাদল বিধানসভার বিধায়ক তিলক কুমার চক্রবর্তী । বিধায়ককে চন্দনের ফোটা দিয়ে বরণ করে নেয় ব্রাহ্মণ পরিবারের এক  যাদবপুর ইনভারসিটির বি .ফার্ম বিষয় নিয়ে পাঠ্যরত চতুর্থ সেমিস্টারের কলেজ ছাত্রী মৌসুমী দাস সিংহ এবং মহিষাদল  পঞ্চায়েত সমিতির সভানেত্রী শিউলি দাসকে চন্দনের ফোটা ও উত্তরীয় এবং ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয় মহিলা  সদস্যারা । এদিন বিধায়ক ছাড়াও উপস্থিত ছিলেন মহিষাদল পঞ্চায়েত সমিতির সভাপতি শিউলি দাস, রাজ্য  সনাতন ব্রাহ্মণ ট্রাস্ট -- এর  রাজ্য সভাপতি কিশোরী মোহন মিশ্র  এবং সম্পাদক তপন কুমার মিশ্র , কৃষি ও সেচ দপ্তরের কর্মাদক্ষ রাখাল চন্দ্র মন্ডল, লক্ষা 2 নম্বর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান সুদর্শন মাইতি ,বিশিষ্ট সমাজসেবী ছবি লাল মাইতিও সতীশ সামন্ত গ্রাম পঞ্চায়েতের প্রধান প্রদীপ কুমার মাজী সহ উপস্থিত বিশিষ্ট ব্যক্তিগণ। বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে  বিধায়ক তিলক কুমার  চক্রবর্তী ট্রাস্টের শ্রীবৃদ্ধিকামনা করেন এবং যতটা সম্ভব উনি ট্রাস্ট কে   বিভিন্ন দিক থেকে সাহায্য করবেন আশ্বাস দেন । তিনি  আহ্বান জানান সবাইকে এক ছাতার তলায় আসার জন্য। বিজয়া সম্মিলনী অনুষ্ঠানে মহিষাদল ব্লক কমিটির সম্পাদক কার্তিক চন্দ্র মিশ্র বলেন-- বিভেদ নয় ঐক্য চাই, সবাইকে একত্রে এই সংগঠনে আসার জন্য তিনি  আহ্বান জানান। অনুষ্ঠানটির সঞ্চালক ছিলেন ইন্দ্রজিৎ সান্ধ্যকী এবং সমাপ্তি ভাষণ দেন তথা মহিষাদল ব্লক কমিটির সভাপতি কমলকান্ত অধিকারী ।

No comments