Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বন্যা দুর্গত বন্ধুদের পাশে সাংবাদিক বন্ধুরা

শুধু খবর পরিবেশন করাই নয়, খবর পরিবেশনের পাশাপাশি বানবাসী মানুষদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিল পূর্ব মেদিনীপুর জেলার সমুদ্র উপকুলবর্তী এলাকায় সাংবাদিক ও চিএ সাংবাদিকদের সংগঠন " কোস্টাল প্রেস কর্ণার "।ইতি মধ্যেই …

 


      শুধু খবর পরিবেশন করাই নয়, খবর পরিবেশনের পাশাপাশি বানবাসী মানুষদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিল পূর্ব মেদিনীপুর জেলার সমুদ্র উপকুলবর্তী এলাকায় সাংবাদিক ও চিএ সাংবাদিকদের সংগঠন " কোস্টাল প্রেস কর্ণার "।ইতি মধ্যেই পূর্ব মেদিনীপুর জেলার অতি বর্ষনের কেলেঘাই নদী বাঁধ ভেঙে প্লাবিত হয় পটাশপুর ও ভগবানপুর বিস্তীর্ণ এলাকা। জলবন্দী হয়ে পড়ে কয়েক হাজার মানুষ। খবর করতে গিয়ে সংবাদ মাধ্যমে ক্যামেরা উঠে আসে এলাকা দুর্দশা চিএ। একমুঠো খাবারের জন্য হাহাকার পড়েছে বানবাসী এলাকায়। সেই চিএ দেখে  " কোস্টাল প্রেস কর্ণার " সদস্যরা সেই সব অনাহারে মানুষের পাশে দাঁড়াতে বধ্য পরিকর হয়। নিজেদের পকেটের টাকা খরজ করে বাণবাসী মানুষের হাসি ফোঁটাতে রান্না করা খাওয়ার পরিবেশন করে। বানবাসী প্রায় ৯০০ জনকে দুপুরে রান্না করা খাওয়ার পরিবেশন করা হয়। 

শনিবার দুপুরে পটাশপুর ২ ব্লকের মথুরা গ্রাম পঞ্চায়েতের বুধিজোড় গ্রামের মানুষদের রান্না করা খাওয়ার পরিবেশন করা হয়। আগামী দিনেও একাধিক গ্রামে মানুষদের রান্না করা খাওয়ার পরিবেশন করার হবে এমনটা জানিয়েছেন " কোস্টাল প্রেস কর্ণার " সদস্যরা । সাংবাদিকদের এই মহতী উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার বাসিন্দারা। পটাশপুরে ওই গ্রামে প্রথম এই  ধরনের  ত্রাণ পৌঁছালো। উপস্থিত ছিলেন কোস্টাল প্রেস কর্ণার সকল সদস্যরা।

No comments