Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! বাংলার মুকুটে নয়া পালক আনলেন হলদিয়ার আজগর

বাংলার মুকুটে নয়া পালক আনলেন হলদিয়ার আজগর

 পূর্ব মেদিনীপুর জেলা হলদিয়া ডিঃঘাসিপুর গ্রামের ছেলে আজগর তাকে সবাই  পল্টু নামেই পরিচিত।হলদিয়া পুরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর এক সময় আজগর আর পল্টু দুটো নামেই বিভ্রাট হয়ে পড়ে সংবাদ…

 








বাংলার মুকুটে নয়া পালক আনলেন হলদিয়ার আজগর



 পূর্ব মেদিনীপুর জেলা হলদিয়া ডিঃঘাসিপুর গ্রামের ছেলে আজগর তাকে সবাই  পল্টু নামেই পরিচিত।হলদিয়া পুরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর এক সময় আজগর আর পল্টু দুটো নামেই বিভ্রাট হয়ে পড়ে সংবাদ মাধ্যমের মধ্যে ছড়িয়ে পড়ে। সারা জেলার মানুষ পল্টু নামে চেনেন কিন্তু সরকারিভাবে তার ভালো নাম আজগর কিন্তু একই ব্যক্তি সেজন্য তাকে সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে আসতে হয়েছিল।ছোটবেলা থেকে বাবার কাছে সাইকেল চালানো পরের মোটরবাইক তারপরে কার রেসিং এ বারে বারে ন্যাশনাল ইন্টারন্যাশনাল সবরকমের অ্যাওয়ার্ড তিনি ছিনিয়ে নিয়েছিলেন।




খেলাধুলার জগতে সেরা পরিবার বিভিন্নভাবে বিভিন্ন পুরস্কারে ভূষিত হন ক্রিকেট থেকে ফুটবল ভলি থেকে কাবাডি  কার রেসিং সবই একই পরিবারের এক ছাদের তলায় রয়েছে সব রকমের পুরস্কার এবং জাতীয় আন্তর্জাতিক স্তরে খেলার সম্মান।বাবা শেখ মজাফফর  ঊর্ধ্ব বয়স কিন্তু তিনিও মাঝেমধ্যে সাইকেল মোটরসাইকেল কার রেসিং কম নয়।বড় ভাই আশরফ আলি তিনি কার রেসিং বিভিন্ন সময়ে পুরস্কৃত হয়েছেন ঠিক তেমনি ভাবে তিনি একজন পাইলট (ক্যাপ্টেন আশরফ আলী)। ভাই ইব্রাহিম ও সাদ্দাম ও অনিরুদ্ধ প্রত্যেকেই কার রেসিং পারদর্শিতা অর্জন করেছেন। এবং রাজ্যের বিভিন্ন জায়গায়  বিভিন্ন ইভেন্টে তারাও পুরস্কৃত হয়েছেন।




বাড়ির মেয়ে এবং বৌমা তারও হলদিয়া কার রেসিং এ প্রথম স্থানের খেতাব অর্জন করেছিলেন। হলদিয়া পৌরসভা ডিঃ ঘাসীপুর গ্রামের শেখ মজাফফর আলী পরিবারের সকলেই বিভিন্ন খেলাধুলোর সাথে যুক্ত। বিভিন্ন খেলায় সুনাম অর্জন করেন এবং ডিঃঘাসিপুর গ্রামে বিভিন্ন ক্লাবের সদস্যদের বিভিন্ন খেলাধুলায় উৎসাহিত করেন ওই পরিবারের সকলেই। রাজনীতি পেশা নয়, শুধু ই নেশা মাএ।ক্লাব প্রতিষ্ঠান বা কোন সংগঠনে যুক্ত হলে নিজের মতো করেই পরিবারের সকলেই সেই কাজে ঝাঁপিয়ে পড়েন। আজগরের বাবা শেখ মজাফফর (লায়ন নামে পরিচিত)এখন ৪ টি জেলার ডিস্ট্রিক্ট গভর্নর (ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাব)।
বিজ্ঞাপন


আবারো একবার পশ্চিমবঙ্গ তথা পূর্ব মেদিনীপুর হলদিয়ার ডিঃঘাসীপুরের নাম উজ্জ্বল করলেন আজগর। সকলের ভালোবাসা ও শুভকামনায় ইন্ডিয়ান ন্যাশনাল রেগুলেটর রান চাম্পিয়ানশীপ 2021 প্রায় (১৪,৫০০ কিমি নিজের পছন্দের কার নিয়ে চালিয়েছিলেন) জয়ীই হলেন বাংলা তথা পূর্ব মেদিনীপুরের গর্ব হলদিয়ার ডিঃঘাসীপুরের দামাল ছেলে সম্মানীয় শেখ আজগর আলী (পল্টু)। তার সহযোগী নেভিগেটর মহম্মদ মোস্তফা । তাদের এই জয়ের খবর পেয়ে পরিবারের সকলেই যেমন উৎসাহিত আনন্দিত তার সাথেই পূর্ব মেদিনীপুর পশ্চিমবঙ্গ রাজ্যের কাবাডি অ্যাসোসিয়েশন থেকে শুরু করে বিভিন্ন ক্রিড়াও সংস্কৃত কর্মকর্তাগন উৎসাহিত আনন্দিত। সকলেই আজগর কে সামনে থেকে শুভেচ্ছা জানানোর জন্য অতি আগ্রহে  অপেক্ষা করছেন। এলাকার গ্রামের মানুষ এবং তার সকল যুব সম্প্রদায় তাকে একপলক দেখার আগ্রহ প্রকাশ করেছেন এবং তাকে সোশ্যাল মিডিয়া তরক থেকে শুভেচ্ছা জানাচ্ছেন। বিশেষ সূত্রে জানা গিয়েছে আজগর ফিরতে এখন কয়েকদিন সময় লাগবে। আজগরের আসার জন্য ১৭ নম্বর ওয়ার্ডের এবং পৌর এলাকা তথা পূর্ব মেদিনীপুর জেলার যুব সম্প্রদায় প্রহর গুনছেন। পূর্ব মেদিনীপুর জেলা রোড রেস অ্যাসোসিয়েশন এবং আবহনী চক্র পক্ষ থেকে ত্রিদিব হাজরা এবং শেখ সামাদ শুভেচ্ছা পাঠিয়েছেন।হলদিয়ার বিভিন্ন এলাকার মানুষ উনার এই জয়ের খবর পেয়ে অনেক  শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন। উনারা সর্বদা সাবধানে থাকুন সুস্থ থাকুন ভালো থাকুন এটাই কামনা।

No comments