Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মা দূর্গা,মন্দির ও হিন্দুদের বিরুদ্ধে আক্রমণের প্রতিবাদে, হিন্দু জাগরণ মঞ্চের আহ্বানে এগরায় প্রতিবাদ মিছিল

বাংলাদেশে মা দূর্গা, ইস্কন মন্দির ও হিন্দুদের উপর বর্বরোচিত  আক্রমণের প্রতিবাদে, হিন্দু জাগরণ  মঞ্চের আহ্বানে সোমবার  প্রতিবাদ মিছিল সংঘটিত হয়।এইদিন প্রতিবাদ মিছিল শুরু হয় পূর্ব মেদিনীপুর জেলার এগরার বালিঘাই থেকে, স্থানীয় বিডিও অ…

 



বাংলাদেশে মা দূর্গা, ইস্কন মন্দির ও হিন্দুদের উপর বর্বরোচিত  আক্রমণের প্রতিবাদে, হিন্দু জাগরণ  মঞ্চের আহ্বানে সোমবার  প্রতিবাদ মিছিল সংঘটিত হয়।এইদিন প্রতিবাদ মিছিল শুরু হয় পূর্ব মেদিনীপুর জেলার এগরার বালিঘাই থেকে, স্থানীয় বিডিও অফিস, বালিঘাই বাজার ও দোঁবাধি  হয়ে মিছিল শেষ হয় বালিঘাই বাসস্ট্যান্ডের সন্নিকটে।মিছিলের সমাপ্তি স্থলে প্রতিবাদ মঞ্চে উপস্থিত সংগঠনের কার্যকর্তা, সমাজসেবী ও বিশিষ্টজনেরা বক্তব্য রাখেন। বাংলাদেশে মা দূর্গা, ইস্কন মন্দির ও হিন্দুদের উপর বর্বর আক্রমণের চূড়ান্ত নিন্দা করেন সংগঠনের কার্যকর্তা অমলেশ পাহাড়ী। 


বিজ্ঞাপন



পাশাপাশি তিনি এই জেহাদী বর্বর আক্রমণের বিরুদ্ধে প্রতিবাদে সমস্ত সনাতনী  হিন্দুজাতিকে ঐক‍্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

বিজ্ঞাপন



এই প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন যুববাহিনী অর্নব দাস, সংগঠনের সভাপতি হরেকৃষ্ণ দোলাই, সম্পাদক সন্তু দাস, বিস্তারিত বুবাই ঘোষ, কোষাধ্যক্ষ মৃণালকান্তি করমহাপাত্র, বিষ্ণুপদ মাইতি, কৃষ্ণপদ বেজ, প্রতিমা গিরি, শেখ এজাজুল আলি প্রমুখ। পাশাপাশি এই প্রতিবাদী মিছিলে প্রায় কয়েক হাজার মানুষ পা মিলিয়েছেন।

No comments