Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

অবৈধ সম্পর্কের জেরে খুন প্রেমিক: ট্যাটুটাই ফাঁসিয়ে দিল, আক্ষেপ বধূর

প্রেম কি আর জীবনে বলে আসে, আসে না। ঠিক এই কারণেই বাড়ছে অবৈধ সম্পর্কের জের। শুধু সম্পর্ক অবধি ঠিক ছিল। অতিরিক্ত চাহিদা পূরণ করতে না পারায় এবার খুনই হতে হল প্রেমিককে। সম্পর্কের জেরে লক্ষ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ এসেছে গৃহবধূর বি…

 






 প্রেম কি আর জীবনে বলে আসে, আসে না। ঠিক এই কারণেই বাড়ছে অবৈধ সম্পর্কের জের। শুধু সম্পর্ক অবধি ঠিক ছিল। অতিরিক্ত চাহিদা পূরণ করতে না পারায় এবার খুনই হতে হল প্রেমিককে। সম্পর্কের জেরে লক্ষ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ এসেছে গৃহবধূর বিরুদ্ধে। টাকা দিতে না পারায় প্রেমিককে খুন করার অভিযোগ উঠেছে গৃহবধূ ও তার স্বামীর বিরুদ্ধে।

চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার রামনগর থানার কঁইনাড়া গ্রামে। খুন করে গা ঢাকা দেওয়ার চেষ্টাও করেছিল তারা। তবে শেষ রক্ষা হয়নি। মৃত প্রেমিকের দাদার অভিযোগের ভিত্তিতেই ওই দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে মৃত যুবকের নাম নির্মল বেরা(৩১)। গত শুক্রবার সকালে একটি পল্টি মুরগি ফার্মের পাশে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। নির্মল বেরাকে বাড়ি থেকে দুই কিলোমিটার দূরে মৃতদেহ উদ্ধারকে ঘিরে একাধিক রহস্যে নিয়ে সন্দেহ দানা বাঁধতে শুরু করে। মৃতের পরিবার এই মৃত্যুকে স্বাভাবিক স্বাভাবিক মৃত্যু বলে মেনে নিতে পারেননি।

শনিবার রাতে রামনগর থানায় খুনের অভিযোগ তুলে সরব হন মৃত যুবকের দাদা রবীন্দ্র বেরা। সেই অভিযোগের ভিত্তিতেই তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ তদন্ত শুরু করার পরেই বেরিয়ে আসে একের পর এক তথ্য। রামনগর থানার পুলিশ জানিয়েছে অভিযুক্তরা হল ঝর্ণা সামন্ত ও তার স্বামী নিমাই সামন্ত। রবিবার ওই দম্পতিকে কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। বিচারক তাদের জামিন নাকচ করে ৭ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রামনগর থানার দেদাঁড়ি গ্রামের বাসিন্দা নির্মল বেরা কর্মসূত্রে ভিন রাজ্য হায়দ্রাবাদে থাকতেন। সেখান থেকেই যান সৌদি আরব যান। লকডাউনে জেরেই বাড়ি ফিরেছিলেন নির্মল বেরা। পরিবার ও প্রতিবেশীদের দাবি ভিন রাজ্য ও বিদেশে থাকাকালীন প্রচুর টাকা রোজগার করেছিল সে।

No comments