Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

গুলাবের প্রভাবে ভারি বৃষ্টির সর্তকতা, দীঘা থেকে বাড়ি ফিরছেন পর্যটকরা

বঙ্গোপসাগরে ঘনীভূত নিম্নচাপের প্রভাবে সৃষ্ট হয়েছে ঘূর্ণিঝড় “গুলাব”। পশ্চিমবঙ্গের উপকূলীয় এলাকায় ভারি থেকে অতি ভারি বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে। তাই সোমবার থেকে দীঘাকে পর্যটকশূন্য করার নির্দেশ দেওয়া হয়েছিল জেলাশাসকের তর…

 





 

 বঙ্গোপসাগরে ঘনীভূত নিম্নচাপের প্রভাবে সৃষ্ট হয়েছে ঘূর্ণিঝড় “গুলাব”। পশ্চিমবঙ্গের উপকূলীয় এলাকায় ভারি থেকে অতি ভারি বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে। তাই সোমবার থেকে দীঘাকে পর্যটকশূন্য করার নির্দেশ দেওয়া হয়েছিল জেলাশাসকের তরফে। হোটেল গুলিকে স্পষ্টভাবে জানিয়ে দেওয়া হয়েছে পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত কোন পর্যটককে হোটেলে থাকতে দেওয়া যাবে না। সেইমতো গতকাল থেকেই পর্যটকরা তাদের বাড়ির উদ্দেশ্যে রয়না দিচ্ছেন। রবিবার থাকার কারনে পর্যটকদের ভিড় থাকলে দীঘা থেকে সমস্ত পর্যটকরা আসতে আসতে ফিরতে শুরু করছে। পর্যটকরা জানাছেন করোনা থাকার দরুন দীর্ঘকাল পর দীঘায় বেড়াত এসেছিলেন তারা কিন্তু প্রশাসনের নির্দেশকে মানতা দিয়েই তারা হোটেল ছেড়ে চলে যাচ্ছেন।

অন্যদিকে ভগবানপুর পটাশপুর চন্ডিপুরে এখনো বন্যা পরিস্থিতি । নতুন করে ঘূর্ণিঝড়ের প্রভাবে আশঙ্কায় প্রহর গুনছে উপকূল এলাকার মানুষেরা।

No comments