Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! হলদিয়া পৌরসভার প্রাপ্তন চেয়ারম্যান শ্যামল কুমার আদক পলাতক ঘোষণা! বাড়িতে নোটিশ

ভিডিও দেখতে ক্লিক করুন।https://www.haldiabandar.in/2021/09/blog-post_40.html
পৌরসভারপ্রাক্তন চেয়ারম্যান শ্যামল কুমার আদক কে পলাতক ঘোষণা করে হলদিয়া মহাকুমার আদালতের অনুমতি নিয়ে তার বাড়িতে "প্রোক্লমেশন" নোটিশ হলদিয়া থ…

 





ভিডিও দেখতে ক্লিক করুন।https://www.haldiabandar.in/2021/09/blog-post_40.html


পৌরসভারপ্রাক্তন চেয়ারম্যান শ্যামল কুমার আদক কে পলাতক ঘোষণা করে হলদিয়া মহাকুমার আদালতের অনুমতি নিয়ে তার বাড়িতে "প্রোক্লমেশন" নোটিশ হলদিয়া থানার পুলিশ। এদিন শ্যামল বাবুর আজাদ হিন্দ নগরে বিলাসবহুল ফ্ল্যাট এর বাহিরে দেওয়ালে নোটিশ পাঠিয়ে দেওয়া হয় শ্যামল বাবুর বিরুদ্ধে হলদিয়া থানায় ৩৪১, ৩৮৪ এবং ৫০৬ ধারায় ক্রিমিনাল কার্যক্রমের মামলা দায়ের হয়েছে। দীর্ঘদিন ধরে তআকে পুলিশ খুঁজে বেড়াচ্ছে ।


ইতিমধ্যেই পুলিশ প্রাক্তন চেয়ারম্যানের বাড়ি সিল করে দিয়েছে । এবার তাকে আদালতে হাজির হওয়ার জন্য প্রোক্লেমেশন দেয়া হল। গত ৩১ আগস্ট হলদিয়া আদালতে এসিজে এম এই প্রোক্লেমেশন নির্দেশ দেন ।তার স্বাক্ষরিত নোটিশ এদিন শ্যামল বাবুর বাড়ির দেওয়ালে সাটিয়ে দেওয়া হয় ।আদালত শ্যামল বাবুকে ২৬ শে সেপ্টেম্বর এর মধ্যে হাজির হওয়ার নির্দেশ দিয়েছে। প্রসঙ্গত, ইতিমধ্যেই শ্যামল বাবুর বিরুদ্ধে হলদিয়া ভবানীপুর থানায় পৌরসভার টেন্ডার দুর্নীতির অভিযোগ দায়ের হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে নবান্নের নির্দেশে হলদিয়া মহকুমাশাসকের নেতৃত্বে তিন সদস্যের  টিম তদন্ত শুরু করেছে।

No comments