Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পূর্বমেদিনীপুর জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদে নব নিযুক্ত চেয়ারম্যান হাবিবুর রহমান কে শুভেচ্ছা ও স্মারক লিপি প্রদান

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/G4f6eDNxfksআজ পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি জেলা শাখার পক্ষ থেকে তমলুকে সংসদ অফিসে পূর্বমেদিনীপুর জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদে নব নিযুক্ত চেয়ারম্যান হাবিবুর রহমান কে শুভেচ্ছা জানানো হল ও…

 


ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/G4f6eDNxfks

আজ পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষক সমিতি জেলা শাখার পক্ষ থেকে তমলুকে সংসদ অফিসে পূর্বমেদিনীপুর জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদে নব নিযুক্ত চেয়ারম্যান হাবিবুর রহমান কে শুভেচ্ছা জানানো হল ও স্মারক লিপি দেওয়া হল । উপস্থিত ছিলেন জেলা শাখার সাধারণ সম্পাদক অরূপ কুমার ভৌমিক , সারথি মাইতি জানা , রামকৃষ্ণ শীট, সুভাষ দিন্ডা , ও কেশব চন্দ্র সামন্ত , তপন মণ্ডল প্রমুখ । সাধারণ সম্পাদক অরূপ কুমার ভৌমিক বলেন যে , অবিলম্বে স্বাস্থ্য বিধি মেনে স্কুল খোলার সরকারি আদেশ জারি করতে হবে, সঠিক পদ্ধতি মেনে দ্রুত বদলির ব্যবস্থা , জেলার দু'হাজার প্রাথমিক স্কুলে প্রধান শিক্ষক নিয়োগের দাবি জানিয়েছি। সংসদ চেয়ারম্যান হাবিবুর রহমান বিষয়গুলির বিবেচনার আশ্বাস দিয়েছেন ।


এছাড়া আজ শিক্ষক সমিতির পক্ষ থেকে নতুন জেলা বিদ্যালয় পরিদর্শক (প্রাথমিক) কার্তিক মার্জিত কে শুভেছা জানানো হয় ও পেনশনের কাজ দ্রুত করার জন্য দাবি জানানো হয়েছে।

No comments