Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দুর্ঘটনার কবলে TMC সাংসদ

দুর্ঘটনার কবলে তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারীর (Dibyendu Adhikari) গাড়ি। শনিবার রাতের দিকে তাঁর গাড়িতে ধাক্কা মারে একটি লরি। সাংসদ অক্ষত থাকলেও গাড়িটির যথেষ্ট ক্ষতি হয়েছে বলে খবর।
জানা গিয়েছে, এদিন তমলুক থেকে কাঁথি ফেরার পথে জ…

 







দুর্ঘটনার কবলে তৃণমূল সাংসদ দিব্যেন্দু অধিকারীর (Dibyendu Adhikari) গাড়ি। শনিবার রাতের দিকে তাঁর গাড়িতে ধাক্কা মারে একটি লরি। সাংসদ অক্ষত থাকলেও গাড়িটির যথেষ্ট ক্ষতি হয়েছে বলে খবর।


জানা গিয়েছে, এদিন তমলুক থেকে কাঁথি ফেরার পথে জাতীয় সড়কে আচমকাই সাংসদের গাড়িতে ধাক্কা মারে একটি লরি। সেসময় গাড়িতেই ছিলেন দিব্যেন্দু অধিকারী। তবে দুর্ঘটনায় তাঁর কোনও আঘাত লাগেনি। অবশ্য সাংসদের গাড়ির যথেষ্ট ক্ষতি হয়েছে। জানা গিয়েছে, এই ঘটনার জন্য দায়ী ঘাতক লরিটিকে ধরা যায়নি। চালক ঘটনাস্থল থেকেই পলাতক। যদিও দুর্ঘটনার কবলে পড়লেও কাঁথির বাড়িতেই ফিরছেন দিব্যেন্দু। এমনটাই খবর সূত্রের।

উল্লেখ্য, খাতায় কলমে এখনও তৃণমূল সাংসদ হলেও দলের সঙ্গে অনেকদিন থেকেই যথেষ্ট দূরত্ব রয়েছে দিব্যেন্দুর। বঙ্গ বিধানসভা ভোটের আগে ভাই শুভেন্দু অধিকারী দল ছাড়ার পর থেকেই এই দূরত্ব তৈরি হয়। সেসময় লাগাতার শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) আক্রমণ করেছেন শাসকদলের নেতারা। ‘মীরজাফর’ তকমা দেওয়া হয়েছে তাঁকে। পরোক্ষভাবে আক্রমণ করা হয়েছে তাঁর পরিবারের সদস্যদেরও। একের পর দায়িত্ব কমিয়ে দল বুঝিয়ে দিয়েছে, অধিকারী পরিবারের কাউকেই আর ভরসা করছেন না তাঁরা। তারপর ভোটপর্ব মিটেছে। বিপুল আসনে জয় পেয়েছে তৃণমূল। এই পরিস্থিতিতে প্রশ্ন উঠতে শুরু করে দিব্যেন্দু অধিকারীর (Dibyendu Adhikari) রাজনৈতিক অবস্থান নিয়ে। কারণ, হিসেব মতো তিনি এখনও তৃণমূল সাংসদ হলেও কেন্দ্রের নিরাপত্তা পাচ্ছেন। এদিকে রাজ্য তাঁর নিরাপত্তা প্রত্যাহার করে দেয়। এ বিষয়ে কথা বলা হলে দিব্যেন্দু অধিকারী জানালেন, তিনি এখনও তৃণমূলেই রয়েছেন। বিজেপিতে যাওয়ার কথা ভাবেনওনি। যদিও নিরাপত্তা প্রত্যাহার নিয়ে যে রাজ্যের প্রতি বেশ ক্ষুব্ধ তৃণমূল সাংসদ, ইঙ্গিতে তা বুঝিয়েছেন তিনি। প্রশ্ন তুলেছেন “রাজ্য কেন নিরাপত্তা তুলেছে?” পাশাপাশি কেন্দ্র কেন নিরাপত্তা দিয়েছে, তা জানা নেই বলেও জানিয়েছেন তিনি।

No comments