Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রবল বৃষ্টিকে উপেক্ষা করে হলদিয়া পৌরসভাতে CPI(M)-র বিক্ষোভ, অবরোধ ও ডেপুটেশন কর্মসূচি

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/jUSF1emOqfg
অতি বর্ষণে গোটা হলদিয়া পৌর এলাকা জলমগ্ন,হলদিয়া বাসীর জীবন-জীবিকা অনিশ্চয়তার মধ্যে। বিশেষ করে বস্তিবাসী এলাকার মানুষের ভয়ঙ্কর অবস্থা কিন্তু পৌর প্রশাসন নীরব দর্শকের ভূমিকা পাল…

 



ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/jUSF1emOqfg


অতি বর্ষণে গোটা হলদিয়া পৌর এলাকা জলমগ্ন,হলদিয়া বাসীর জীবন-জীবিকা অনিশ্চয়তার মধ্যে। বিশেষ করে বস্তিবাসী এলাকার মানুষের ভয়ঙ্কর অবস্থা কিন্তু পৌর প্রশাসন নীরব দর্শকের ভূমিকা পালন করছে এমত অবস্থায় CPI(M)-র ডাকে প্রবল বৃষ্টির মধ্যেও বাবাজীবাঁসা থেকে মিছিল করে হলদিয়া পৌরসভার সমানে বিক্ষোভ, অবরোধ ও পৌর প্রধানের নিকট ডেপুটেশন কর্মসূচি সংগঠিত হয়। দাবী ,দ্রুত ঠিক করতে হবে বেহাল নিকাশি ব্যবস্থা,মেরামত করতে হবে রাস্তা, ভ্যাকসিন দেওয়ার ক্ষেত্রে দলবাজি বন্ধ করতে হবে,করোনা কালে রুটি রুজির সংকট তাই সমস্ত হলদিয়া বাসীর হোল্ডিং ট্যাক্স মুকুব করতে হবে। 

উক্ত সমগ্র কর্মসূচিতে উপস্থিত ছিলেন পার্টির জেলা সম্পাদক নিরঞ্জন সিহি, সম্পাদকমন্ডলীর সদস্য পরিতোষ পট্টনায়েক, অচিন্ত্য শাসমল সহ পূর্বাশা সামন্ত, শ্যামল দাস অধিকারী, অমল নায়েক, লক্ষীকান্ত সামন্ত, রীনা পাহাড়ী, শুভশ্রী সামন্ত, নজরুল ইসলাম, মহিম কুইতি, মনিকা কর পাইক সহ অন্যান্য নেতৃত্বগন। গণ আন্দোলন ও শ্রেণী আন্দোলনই একমাত্র পথ, সেই পথেই এই লড়াই জারী থাকবে। বলে জানালেন সিআইটিইউ জেলা সম্পাদক মন্ডলীর সদস্য লক্ষীকান্ত সামন্ত।

No comments