Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

দুয়ারের সরকার প্রস্তুতি নিয়ে বৈঠক করলেন এগরার বিধায়ক তরুন মাইতি

পূর্ব মেদিনীপুর জেলার এগরা ২ নম্বর ব্লকের পানিপারুল ৫ নম্বর গ্রামপঞ্চায়েতের কার্যালয়ে এগরা বিধানসভার বিধায়ক তরুন মাইতি দুয়ারে সরকার প্রস্তুতি নিয়ে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে একটি বৈঠক করে।এই বৈঠকে উপস্থিত ছিলেন বিধায়ক তরুন ম…

 






পূর্ব মেদিনীপুর জেলার এগরা ২ নম্বর ব্লকের পানিপারুল ৫ নম্বর গ্রামপঞ্চায়েতের কার্যালয়ে এগরা বিধানসভার বিধায়ক তরুন মাইতি দুয়ারে সরকার প্রস্তুতি নিয়ে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে একটি বৈঠক করে।

এই বৈঠকে উপস্থিত ছিলেন বিধায়ক তরুন মাইতি, পানিপারুল ৫নং গ্রাম পঞ্চায়েতের প্রধান রঞ্জিতা প্রধান,  এগরা ২নং ব্লক সভাপতি দীনেশ প্রধান , প্রমূখ।

এই বৈঠক থেকে বিধায়ক তরুন মাইতি তৃনমূল কর্মীদের বার্তা দেন

প্রত্যেকটা মানুষের কাছে যেতে হবে পরিষেবা প্রদান করতে হবে। যাতে তারা  আমাদের সরকারের যে সমস্ত জনকল্যাণমুখী প্রকল্প আছে তার বাইরে না থাকে তাই প্রত্যেক বাড়ি বাড়ি গিয়ে আপৎকালীন ব্যবস্থার মত দ্রুত কাজগুলো নিষ্পত্তি করতে হবে।

দুয়ারে সরকার কর্মসূচি পরবর্তী দিনে রূপায়ণ করবেন একমাস কর্মসূচি চলবে 16 ই আগস্ট থেকে 15 সেপ্টেম্বর পর্যন্ত তারপরে আমরা আমাদের দলীয় ডাটাবেশ তৈরি করব এবং আমরা মিলিয়ে নেবো যে সমস্ত বেনিফিসারী আবেদন করলেন কতজনে নিষ্পত্তি হল আর যেটা পড়ে থাকবে সেই গুলো নিয়ে আধিকারিকদের সঙ্গে পারসেন্ট টু  পারসেন্ট টর্ক করব। 

আরো বলেন আমাদে একটাই উদ্দেশ্য দুয়ারের সরকার প্রকল্পটি নেওয়া হয়েছে। ক্যাম্প গুলো হচ্ছে 

১০০ ভাগ সফল করতে হবে। যাতে কোনো বেনি ফিসারি।যে জন্য আবেদন করছেন । সটা যেন নিষ্পত্তি না হয় থাকে। গত বারে আমরা দুয়ারের সরকার লক্ষ্য করে দেখেছি। ৪০ থেকে ৪৫ শতাংশ ফর্ম পড়ে আছে যেগুলো প্রসেস হয়নি।

এটা আমার জিরো টলা ইংসে আনব একশভাগ নিষ্পত্তি করতে হবে।

মানুষের আবেদন পত্র গুলো

No comments