Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

আবার প্রশাসক বদল কাঁথি পৌরসভায়

কাঁথি পৌরসভা প্রশাসক মন্ডলীতে আবার বদল।কমলেন্দু পাহাড়ির জায়গায় এলেন দেবাশীষ পাহাড়ি।আবার সাবির সাহা চৌধুরীর জাগয়ায় এলেন সুপ্রকাশ গিরি।গত ১৬ আগষ্ট এক নির্দেশে সদ্য বিজেপি থেকে যোগ দেওয়া কমলেন্দু পাহাড়ি ও মালদার বাসিন্দা সাব…

 






কাঁথি পৌরসভা প্রশাসক মন্ডলীতে আবার বদল।কমলেন্দু পাহাড়ির জায়গায় এলেন দেবাশীষ পাহাড়ি।আবার সাবির সাহা চৌধুরীর জাগয়ায় এলেন সুপ্রকাশ গিরি।গত ১৬ আগষ্ট এক নির্দেশে সদ্য বিজেপি থেকে যোগ দেওয়া কমলেন্দু পাহাড়ি ও মালদার বাসিন্দা সাবির সাহা চৌধুরী পৌর প্রশাসক মন্ডলিতে আসেন।ঠিক ৩ দিন  পর আবার বদল।চেয়ারে তোয়ালে পাততে না পাততে চেয়ার বদল। রাজনৈতিক বিশ্লেষকদের মতে কাঁথি পৌরসভা নিয়ে দলীয় নেতৃত্ব কিছুটা দিকভ্রান্ত । অধিকারী গড় বলে পরিচিত কাঁথি পৌরসভাকে নির্বাচনের আগে কাদের  হাতে রাখা ভরসা যোগ্য হবে সেটা নিয়ে বহু মত তৈরি হয়েছে। বিষয়টি স্পষ্ট হচ্ছে ঘনঘন প্রশাসক মন্ডলী পরিবর্তনে।এর বিরূপ প্রভাব পড়ছে দলীয় নেতা ও তাদের অনুগামীদের উপর।কয়েক মাসের মধ্যে পৌরসভার ভোট হতে পারে।পৌরসভাকে দখলে রাখতে তথাকথিত যে লড়াই দিতে হবে সেখানে কোথাও যেন ছন্নছাড়া ভাব। স্বাভাবিক ভাবেই অ্যাডভান্টেজ অধিকারী অনুগামীদের।

তৃনমূল নেতৃত্ব অবশ্য বিশ্লেষকদের যুক্তি মানতে নারাজ। তাদের মতে দল শুদ্ধিকরণ করছে। মুখোশের আড়ালে যারা থাকবে ভাবছে তারা থাকতে পারবে না।

রাজনৈতিক বিশ্লেষণ যাই হোক না কেন প্রশাসক মন্ডলী পরিবর্তনে পৌর পরিষেবা বিঘ্নিত হচ্ছে বলার অপেক্ষা রাখে না।

No comments