Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! কাঁথি ও তমলুক তৃণমূল জেলা সাংগঠনিক আইএনটিটিইউসি নতুন মুখ

প্রদীপ কুমার মাইতি, তমলুকঃ তৃণমূল কংগ্রেস পূর্ব মেদিনীপুর জেলার সাংগঠনিক কাজকর্মকে আরও ত্বরান্বিত করতে পূর্ব মেদিনীপুর জেলা কে দুই ভাগে ভাগ করে তার সাংগঠনিক নামের তালিকা প্রকাশ করলেন তৃণমূল ভবন থেকে। পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি  …

 



প্রদীপ কুমার মাইতি, তমলুকঃ তৃণমূল কংগ্রেস পূর্ব মেদিনীপুর জেলার সাংগঠনিক কাজকর্মকে আরও ত্বরান্বিত করতে পূর্ব মেদিনীপুর জেলা কে দুই ভাগে ভাগ করে তার সাংগঠনিক নামের তালিকা প্রকাশ করলেন তৃণমূল ভবন থেকে। পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি  এবং তমলুক জেলা নাম করে দুটি জেলার তৃণমূল কংগ্রেসের সভাপতি চেয়ারম্যান যুব সভাপতি মহিলা সভানেত্রী এবং শ্রমিক সংগঠনের নেতৃত্বে কে কে থাকবেন তাঁর নামের তালিকা প্রকাশ করলেন তৃণমূল ভবন থেকেই।


কাঁথি সাংগঠনিক জেলা কমিটি আইএনটিটিইউসি জেলা সভাপতি বিকাশ বেজ। কাঁথি সাংগঠনিক এলাকা  ভগবানপুর ,পটাশপুর ,খেজুরি, রামনগর, এগরা, চন্ডিপুর, কাঁথি দক্ষিণ ও কাঁথি উত্তর বিধানসভা এলাকা। এবং তমলুক সাংগঠনিক কমিটির আইএনটিটিইউসি জেলা সভাপতি তাপস কুমার মাইতি। তমলুক সাংগঠনিক জেলার মধ্যে রয়েছেন তমলুক, পাঁশকুড়া পশ্চিম, পাঁশকুড়া পূর্ব, ময়না, মহিষাদল, নন্দীগ্রাম, হলদিয়া ও নন্দকুমার।


No comments