Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিজ্ঞানাচার্য প্রফুল্ল চন্দ্র রায়ের একশত একষট্টিতম জন্মজয়ন্তী উদযাপন করেন বিদ্যালয়ের শিক্ষিকা শিক্ষারত্ন শ্রীমতি দুর্গারানী দে

পূর্ব মেদিনীপুর জেলার ষ পাঁশকুড়া এক নম্বর চক্রের নারান্দা নিউ প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবিকা এবং প্রাক্তন ছাত্রীদের লইয়া বিজ্ঞানাচার্য প্রফুল্ল চন্দ্র রায়ের একশত একষট্টিতম জন্মজয়ন্তী উদযাপন করেন বিদ্যালয়ের শিক্ষিকা শিক্ষারত্ন…

 






পূর্ব মেদিনীপুর জেলার ষ পাঁশকুড়া এক নম্বর চক্রের নারান্দা নিউ প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবিকা এবং প্রাক্তন ছাত্রীদের লইয়া বিজ্ঞানাচার্য প্রফুল্ল চন্দ্র রায়ের একশত একষট্টিতম জন্মজয়ন্তী উদযাপন করেন বিদ্যালয়ের শিক্ষিকা শিক্ষারত্ন  শ্রীমতি দুর্গারানী দে।

ভারত সরকারের বিজ্ঞান ও প্রযুক্তি দপ্তরের অন্তর্ভুক্ত বিজ্ঞান প্রসারের সুচেতনা সায়েন্স ক্লাবের সদস্যবৃন্দ ও  উপস্থিত ছিলেন।

পুষ্পস্তবক, প্রণাম নিবেদনের পর শিক্ষিকা বিজ্ঞানাচার্য প্রফুল্ল চন্দ্র রায়ের জীবনী আলোচনা করেন। অন্তরের  আকুতিতে শিক্ষিকা ছাত্র ছাত্রীদের সঙ্গে অনলাইনে এবং বিদ্যালয় পরিবেশে অভিভাবিকা ও প্রাক্তন ছাত্র ছাত্রীও সদস্য বৃন্দ দের  লইয়া বিদ্যালয় বন্ধকালীন  বিজ্ঞানাচার্যের জন্মজয়ন্তী যথোপযুক্ত মর্যাদায় উদযাপন করেন। কোভিদ পরিস্থিতিতে দূরত্ব বিধি মেনে দিনটি উদযাপিত হয়। অনুষ্ঠান শুরুর আগে শিক্ষিকা সকলকে মাস্ক পরিয়ে দেন এবং তাদের হাত গুলিকে স্যানিটাইজার দিয়ে স্যানিটাইজ করেন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে কভিদ পরিস্থিতি নিয়ে সকলকে সচেতন মূলক নির্দেশনা প্রদান করেন।উপস্থিত সকলকে মহান বিজ্ঞানীর প্রতিকৃতি বাড়িতে ছাত্রছাত্রীদের কাছে উপযুক্ত মর্যাদা প্রণাম করার জন্য প্রেরণ করেন।

No comments