Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের পূর্ব মেদিনীপুর জেলা কমিটির উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান শিবির ও গুনীজন সংবর্ধনা সভা

ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/gZ-BYToWidA
 আজ ৯ ই আগস্ট ভারত ছাড়া আন্দোলন কে চিরস্মরণীয় করে রাখার উদ্দেশ্যে পূর্ব মেদিনীপুর জেলার  নিমতৌড়ি জেলাশাসক দপ্তরের প্রাঙ্গণে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি  কর্মচারী ফেডারেশনের পূর্ব …

 




ভিডিও দেখতে ক্লিক করুন।https://youtu.be/gZ-BYToWidA


 আজ ৯ ই আগস্ট ভারত ছাড়া আন্দোলন কে চিরস্মরণীয় করে রাখার উদ্দেশ্যে পূর্ব মেদিনীপুর জেলার  নিমতৌড়ি জেলাশাসক দপ্তরের প্রাঙ্গণে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি  কর্মচারী ফেডারেশনের পূর্ব মেদিনীপুর জেলা কমিটির উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান শিবির ও সংবর্ধনা সভার আয়োজন করা হয়।


এই রক্তদান শিবিরের উদ্বোধন করেন পশ্চিমবঙ্গ সরকারের সেচমন্ত্রী ডাক্তার সৌমেন কুমার মহাপাত্র। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্যমন্ত্রী অখিল গিরির, পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের সভাপতি দেবব্রত দাস, জেলাশাসক পূর্ণেন্দু কুমার মাঝি হলদিয়া উন্নয়ন পর্ষদ এর ভাইস চেয়ারম্যান সাধন জানা, সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ। এই রক্তদান শিবিরে পাঁচশত জন  রক্তদান করে। 

ফেডারেশনের সভাপতি শ্যামল কুমার পট্টনায়েক বলেন কোরণা পরিস্থিতিতে পশ্চিমবঙ্গে ব্লাড ব্যাঙ্ক গুলিতে যেভাবে রক্তের সংকট দেখা দিয়েছে সেই সংকট মেটাতে  এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এছাড়াও কোভিড যোদ্ধা হিসেবে পূর্ব মেদিনীপুর জেলার বিডিও এবং আশা কর্মী অ্যাম্বুলেন্স ড্রাইভার, ডাক্তার, ট্রাফিক পুলিশ এছাড়া ফেডারেশনের সঙ্গে যুক্ত পরিবারের ছেলেমেয়েরা যারা মাধ্যমিক ও  উচ্চ মাধ্যমিকে কৃতি তাদেরকেও সংবর্ধিত করা হয় আজকের এই মঞ্চ থেকে। কোভিড বিধি মেনে সমদূরত্ব বজায় রেখে আজকের এই রক্তদান শিবির এবং গুণীজন সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

No comments