Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মানবিক মুখ চন্ডিপুর থানার অফিসার ইনচার্জ - আবেদ

covid-19 সারাদেশের সাথে পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়েছিল ।তারমধ্যে আম্ফান ঝড় এবং অতি বর্ষণের ফলে সাধারণ মানুষ দিশাহীন হয়ে পড়েছেন। পট শিল্পী দের অন্যতম নেতৃত্ব আবেদ চিত্রকর বললেন।আমাদের পরম সৌভাগ্য যে,বর্ত…

 






covid-19 সারাদেশের সাথে পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়েছিল ।তারমধ্যে আম্ফান ঝড় এবং অতি বর্ষণের ফলে সাধারণ মানুষ দিশাহীন হয়ে পড়েছেন। পট শিল্পী দের অন্যতম নেতৃত্ব আবেদ চিত্রকর বললেন।

আমাদের পরম সৌভাগ্য যে,বর্তমানে আমরা চন্ডিপুর থানায় একজন দয়ালু, হৃদয়বান আরক্ষাধিকারিক কে পেয়েছি। এই চরম সংকটময় পরিস্থিতিতে চন্ডীপুর থানার  ও.সি মাননীয় শ্রী সুকমল ঘোষ মহোদয় পূর্ব মেদিনীপুর জেলার পটচিত্র শিল্পীদের পাশে দাঁড়ালেন। তিনি কিছু খাদ্য সামগ্রী ও একটি করে ছাতা ১১০টি পটুয়া পরিবারের হাতে তুলে দিয়ে তাদের মুখে হাসি ফোটালেন।তাঁর এই মহানুভবতার জন্য আমরা চির কৃতজ্ঞ।পটচিত্র শিল্প সমিতির পক্ষ থেকে তাঁকে জানাই আন্তরিক শ্রদ্ধা।

                  এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন   তাঁর প্রতিনিধিরূপে তাঁর পরিবারের লোকজন ও  থানার অফিসার মাননীয় রাজকুমার বাবু ।উনাদেরকেও জানাই আন্তরিক শ্রদ্ধা ও কৃতজ্ঞতা।

No comments