Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কোভিড 19 ভ্যাকসিন ক্যাম্পে তদারকি করে দেখলেন উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান ভাইস-চেয়ারম্যান -সাধন জানা

পূর্ব মেদিনীপুর জেলার covid-19 প্রথম পর্যায়ে বহু আত্মীয়-স্বজন বহু মানুষ প্রাণ গেছেন। ধীরে ধীরে রাজ্য সরকার কোভিড 19 ভ্যাকসিন দেওয়ার কাজ শুরু করেছিলেন এবং দ্বিতীয় ঢেউ শেষ হওয়ার আগেই তৃতীয় ঢেউ আসার আগে প্রায় সমস্ত মানুষের কা…

 




পূর্ব মেদিনীপুর জেলার covid-19 প্রথম পর্যায়ে বহু আত্মীয়-স্বজন বহু মানুষ প্রাণ গেছেন। ধীরে ধীরে রাজ্য সরকার কোভিড 19 ভ্যাকসিন দেওয়ার কাজ শুরু করেছিলেন এবং দ্বিতীয় ঢেউ শেষ হওয়ার আগেই তৃতীয় ঢেউ আসার আগে প্রায় সমস্ত মানুষের কাছে কোভিড ভ্যাকসিন দেওয়ার কাজ শেষ করার উদ্যোগ নিলেন।


covid-19 দ্বিতীয় পর্যায়ে অনেকেই এই ভ্যাকসিন পায়নি তাই বিভিন্ন অফিস সরকারি কর্মচারী এবং হলদিয়া শিল্পাঞ্চল এলাকায় যাদের কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ দেওয়া হয়েছিল।নিয়ম করেই দ্বিতীয় ডোজ ভ্যাকসিনের কাজ দেওয়ার কাজ শুরু হলো। আজ হলদিয়া উন্নয়ন পর্ষদ  স্টাফদের কোভিড 19 ভ্যাকসিন এর কাজ তদারকি করলেন হলদিয়া উন্নয়ন পর্ষদ এর ভাইস চেয়ারম্যান সাধন জানা। তিনি বলেন এই অতি মহামারী কালে আমদের  প্রত্যেককেই ভ্যাকসিন নেওয়ার দরকার ।তাই রাজ্য সরকার সকলের জন্য ভ্যাকসিন দেওয়ার কাজ করছেন ।সকলকেই  এই ভ্যাকসিন নিতে হবে।আজ হলদিয়া উন্নয়ন পর্ষদের কর্মচারীদের কোভিড-১৯ এর দ্বিতীয় ডোজ টিকাদান কর্মসূচির ক্যাম্পে তদারকি করলেন হলদিয়া উন্নয়ন পর্ষদ এর ভাইস চেয়ারম্যান হলদিয়ার ভূমিপুত্র সাধন জানা।

No comments