Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পৌর এলাকায় মর্নিং ওয়ার্কে বেরিয়ে কুকুরের কামড়ে আক্রান্ত ৮

মর্নিং ওয়াকে বেরিয়ে কুকুরের কামড়ে আক্রান্ত ৮ জন, আতঙ্কের পরিবেশ গোটা এলাকা জুড়ে, ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া পৌরসভার আট নম্বর ওয়ার্ড কুমারচকে, স্থানীয় সূত্রে জানা গিয়েছে দিন দিন কুকুরের প্রজনন বাড়ার ফলে মান…

 





মর্নিং ওয়াকে বেরিয়ে কুকুরের কামড়ে আক্রান্ত ৮ জন, আতঙ্কের পরিবেশ গোটা এলাকা জুড়ে, ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া পৌরসভার আট নম্বর ওয়ার্ড কুমারচকে, স্থানীয় সূত্রে জানা গিয়েছে দিন দিন কুকুরের প্রজনন বাড়ার ফলে মানুষ সুরক্ষিত নয়, কুকুরে কামড়ানোর ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী। 

প্রত্যক্ষদর্শীদের বিবরণ, কুমারচকের মণ্ডলপাড়ায় সকালে ঘুম থেকে উঠে রাস্তায় বের হয়, তখনই একটি কুকুর করেছে কামড় দেয় এক গৃহবধূকে। পাশাপাশি লোকজন তাড়া করলে একের পর এক লোকজনকে কামড়াতে থাকে। একদল কুকুর তাড়া করে আসে পাড়া-প্রতিবেশীদের উপর। পরে লোকজন লাঠি নিয়ে তাড়া করলে কুকুরের দল পালিয়ে যায়। 

কুকুরে কামড়ানো আহত আটজনকে চিকিৎসার জন্য হলদিয়া মহাকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। প্রত্যেকে কুকুরের কামড়ে শরীরের বিভিন্ন অংশ ক্ষত-বিক্ষত করে। তাদের উপযুক্ত চিকিৎসার ব্যবস্থা করছেন হলদিয়া মহকুমা হাসপাতাল। ইতিমধ্যেই এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো আতঙ্কের সৃষ্টি হয়েছে সমগ্র এলাকাজুড়ে।


No comments