Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বিধায়কের সহযোগীতায় ঘরছাড়া বিজেপি কর্মীরা ঘরে ফিরল

ভোট পরবর্তী হিংসার জেরে ঘরছাড়া হতে হয় বিজেপির কর্মী সমর্থকদের, তৃৃণমূলের শাসনকাল থেকে দীর্ঘদিন তৃণমূলের অত্যাচারে ঘরে ঢুকতে বাধা পায় বিজেপির লোকজন। যে কারনে প্রানহানীর আতঙ্কে পরিবার ছেড়ে গ্রাম ছেড়ে ভিন জেলায় লুকিয়ে থাকতে হ…

 








ভোট পরবর্তী হিংসার জেরে ঘরছাড়া হতে হয় বিজেপির কর্মী সমর্থকদের, তৃৃণমূলের শাসনকাল থেকে দীর্ঘদিন তৃণমূলের অত্যাচারে ঘরে ঢুকতে বাধা পায় বিজেপির লোকজন। যে কারনে প্রানহানীর আতঙ্কে পরিবার ছেড়ে গ্রাম ছেড়ে ভিন জেলায় লুকিয়ে থাকতে হয়েছিল বিজেপির কর্মী সমর্থকদের। কিন্তু ২১ শের বিধানসভা নির্বাচনে গেরুয়া শিবিরের ভীত শক্ত হতে থাকলে বুকে সাহস পায় বিজেপির কর্মী সমর্থকরা।  কিন্তু বিধানসভার ফল ঘোষনার পরই যেন উলটপূরান হয় । গেরুয়া শিবিরের উথ্বানকে দুরমুশ করে তৃতীয়বারের জন্য ফের ক্ষমতায় এসে শাসকদলের ভূমিকা পায় তৃণমূল। তাঁরপরই শুরু হয় পুরানো খেলা , ফের অত্যাচার মারধর,শুরু করলে আতঙ্কে আবার ঘরছাড়া হতে হয়। তবে রাজ্যে ক্ষমতায় তৃণমূল সরকার গড়লেও কিছু বিধানসভা কেন্দ্র তৃণমূলের হাতছাড়া হয়, ঠিক তেমনি পূর্ব মেদিনীপুরের খেজুরি বিধনসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী পার্থপ্রতিম দাসকে পরাজিত করে জয়ী হয় বিজেপি প্রার্থী শান্তনু প্রামানিক।

খেজুরির বিধায়ক শান্তনু প্রামানিকের উদ্যোগে সেই ঘরছাড়া খেজুরী বিধানসভার খেজুরী ২ ব্লকের বারাতলা অঞ্চলের ঘরছাড়া মানুষজনদের প্রশাসনের সাহায্য নিয়ে ঘরে ফেরানো হয়। এমনকি ঘরছাড়াদের পরিবারের পাশে থাকার আশ্বাস দিলেন বিধায়ক। যদিও বহু মানুষ ঘরছাড়া তাই তাঁর মধ্যে প্রায় ৫৬ জনের মতো ব্যাক্তিদের ঘরে ফিরালেন তিনি। যেকারনে খুশি এলাকার মানুষজন ।

No comments