Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কোভিড ভ্যাকসিন কর্মসুচিতে এগিয়ে কাঁথি পৌরসভা

পশ্চিমবঙ্গ রাজ্যের মধ্যে কোভিড টীকাকরণ(ভ্যাকসিনেশান)কর্মসূচী রূপায়ণে কাঁথি পৌরসভা শীর্ষস্থান অধিকার করেছে। এই সাফল্যের কৃতিত্ব নিঃসন্দেহে কাঁথি শহরের পৌরসভা ও স্বাস্থ্য দপ্তর অনুমোদিত ৯ টি কোভিড ভ্যাক্সিনেশান কেন্দ্র সমূহের কর্মক…

 





পশ্চিমবঙ্গ রাজ্যের মধ্যে কোভিড টীকাকরণ(ভ্যাকসিনেশান)কর্মসূচী রূপায়ণে কাঁথি পৌরসভা শীর্ষস্থান অধিকার করেছে। এই সাফল্যের কৃতিত্ব নিঃসন্দেহে কাঁথি শহরের পৌরসভা ও স্বাস্থ্য দপ্তর অনুমোদিত ৯ টি কোভিড ভ্যাক্সিনেশান কেন্দ্র সমূহের কর্মকর্তা, নার্সেস ও সেবাকর্মীদের সম্মিলিত প্রচেষ্টার ফল।বিশেষ করে নোডাল অফিসার ডাঃ অনুতোষ পট্টনায়ক,পৌরসভার স্বাস্থ্য দপ্তর,বিভিন্ন লায়ন্স ও রোটারি ক্লাবের নিরলস প্রয়াসের ফলশ্রুতি হল কাঁথি পৌরসভার এই শিরোপা।


স্বাভাবিকভাবেই কাঁথি পৌরসভার স্বাস্থ্য দপ্তরের ভারপ্রাপ্ত প্রশাসকমন্ডলী র সদস্য সুপ্রকাশ গিরির উদ্যোগে এবং শিক্ষা দপ্তরের ভারপ্রাপ্ত প্রশাসকমন্ডলী র সদস্য মামুদ হোসেন ও নোডাল অফিসার ডাঃ অনুতোষ পট্টনায়ক প্রমুখের সহায়তায় কাঁথি শহরের ৯ টি ভ্যাকসিনেশান কেন্দ্র সমূহের কর্মকর্তা,  সেবিকা গণ ও সেবাকর্মীদের পুষ্পস্তবক প্রদান ও মিষ্টিমুখ করিয়ে সম্বর্ধিত করা হয়। লায়ন্স ক্লাব অফ কন্টাই, লায়ন্স ক্লাব অাগমনী,লায়ন্স ক্লাব বালুচরী,লায়ন্স ক্লাব দেশপ্রাণ, লায়ন্স ক্লাব সেন্টেনারী পরিচালিত ৬ টি কেন্দ্র, রোটারি ক্লাব অফ কন্টাই পরিচালিত ১ টি কেন্দ্র, পৌরসভা পরিচালিত ২ টি কেন্দ্র ও কাঁথি রঘুনাথ অায়ুর্বেদিক কলেজ পরিচালিত ১ টি কেন্দ্র - সবমিলিয়ে ৯ টি কেন্দ্রে উপস্থিত হয়ে কাঁথি শহরের ভ্যাকসিনেশান পরিবারের সকল সদস্যগণের নিরলস সেবার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করেন কাঁথি পৌরসভার স্বাস্থ্য দপ্তরের ভারপ্রাপ্ত প্রশাসকমন্ডলী র সদস্য সুপ্রকাশ গিরি, মামুূদ হোসেন, ডাঃ অনুতোষ পট্টনায়ক প্রমুখ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

কাঁথি পৌরসভার স্বাস্থ্য দপ্তরের ভারপ্রাপ্ত প্রশাসকমন্ডলী র সদস্য সুপ্রকাশ গিরি বলেন অাগামী দিনে সকলকে কোভিড টীকাকরণ কর্মসূচীর সফল রূপায়ণের ধারাবাহিকতা বজায় রেখে কাঁথি পৌরসভাকে ভারত সেরা হওয়ার শপথ গ্রহণ করতে হবে। কাঁথি পৌরসভার শিক্ষা দপ্তরের ভারপ্রাপ্ত প্রশাসকমন্ডলী র সদস্য মামুদ হোসেন বিভিন্ন  লায়ন্স ক্লাব, রোটারি ক্লাব, পৌরসভার স্বাস্থ্য দপ্তর ও অায়ুর্বেদিক কলেজ সহ সকলের সম্মিলিত উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন। নোডাল অফিসার ডাঃ অনুতোষ পট্টনায়কের ভূমিকায় সকলে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।লায়ন্স ক্লাব অফ কন্টাইর সভাপতি সুস্মিত মিশ্র ও রোটারি ক্লাব অফ কন্টাই র স্বপন মাইতি প্রমুখ কাঁথি পৌরসভার প্রশাসকমন্ডলীকে এই ধরনের উদ্যোগ গ্রহণের ধন্যবাদ জানান।কোভিড ভ্যাকসিনেশান কেন্দ্রসমূহের অনুমোদনের জন্য রাজ্য সরকারের মৎস্য মন্ত্রী অখিল গিরি র প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সকলেই।

No comments