Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

উত্তপ্ত ভগবানপুর ২ ব্লক ঘুরে দেখলেন বিজেপি নেতা তথা বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী

শুভেন্দু অধিকারীকে কাছে পেয়েই তাঁর পায়ে পড়ে কাঁদতে দেখা গেল ভগবানপুর ২ ব্লকে তৃণমূলের হাতে অত্যাচারীত হওয়া পরিবারের মহিলাদেরকে। পূর্ব মেদিনীপুরের ভগবানপুর ২ব্লকের ভূপতিনগর থানার অন্তর্গত এলাকার বরোজ অঞ্চলের বিভিন্ন জায়গায় এবং…

 






শুভেন্দু অধিকারীকে কাছে পেয়েই তাঁর পায়ে পড়ে কাঁদতে দেখা গেল ভগবানপুর ২ ব্লকে তৃণমূলের হাতে অত্যাচারীত হওয়া পরিবারের মহিলাদেরকে। 

পূর্ব মেদিনীপুরের ভগবানপুর ২ব্লকের ভূপতিনগর থানার অন্তর্গত এলাকার বরোজ অঞ্চলের বিভিন্ন জায়গায় এবং তৎসহ ইটাবেড়িয়া ও অর্জুননগর অঞ্চলের বিভিন্ন জায়গায় ভারতীয় জনতা পার্টির সমর্থকগনের উপর পশ্চিমবঙ্গের শাসকদল তৃণমূল কংগ্রেসের হার্মদরা বর্বর আক্রমণ সহ মহিলাদের সম্ভ্রমহানি,ঘর লুটপাট করেছে। এই ঘটনার পরিপ্রেক্ষিতে ভারতীয় জনতা পার্টির বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সোমবার এলাকার বিজেপি কর্মী সমর্থক সহ এলাকার সাধারন মানুষের সাথে কথা বলেন।এবং তৃণমূলের হামলায় বিজেপি কর্মী সমর্থক ও সাধারন মানুষের ভাঙচুর হওয়া ঘরবাড়ি পরিদর্শন করেন তিনি। সঙ্গে ছিলেন স্থানীয় বিধায়ক রবীন্দ্রনাথ মাইতি।

পাশাপাশি এ বিষয়ে কাঁথি সাংগঠনিক জেলার সভাপতি অনুপ চক্রবর্তী বলেন গত কয়েকদিন ধরে ভগবানপুরে শাসকদলের হার্মাদরা ঘরবাড়ি লুট সহ মহিলাদের ওপর অত্যাচার ,সম্ভ্রমহানি করা সহ বিজেপির কর্মীদের ব্যাপক ভাবে মারধর করা হয়,যেকারনে আমরা সমস্ত অভিযোগ জাতীয় মানবাধিকার কমিশনে পাঠাচ্ছি। যে কারনে শুভেন্দুবাবু এলাকার মানুষের কাছে ছুটে গিয়েছেন, তাঁদের পাশে থেকেছেন। কমিশনের কাছে আবেদন করব পশ্চিমবঙ্গের ক্রিমিনাল দল তৃণমূল ও সরকার রাজ্যকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে, দ্রুত এর ব্যবস্থা করা হোক ,নয়তো আগামীদিনে বৃহত্তর আন্দোলনে নামব আমরা।

গত দুদিন আগে পূর্ব মেদিনীপুরের ভগবানপুর বিধানসভায় আদালতের নির্দেশে ঘর ছাড়া বিজেপি কর্মী রা বাড়ি ফিরলে তৃণমূলের দুষ্কৃতিরা ব‍্যাপক মারধর করে, ঘর বাড়ি ভাংচুর করে লুটপাট চালায়, বোমাবাজি ও হামলায় আহত কয়েকজন কে হাসপাতালে ভর্তি করতে হয়।

কিন্তু রবিবার তৃণমূলের প্রতিনিধি দল এলাকা পরিদর্শনে এসে বিজেপির বিরুদ্ধে তোপ দাগতে দেখা যায়। এবং তাঁর সমস্ত দায়ভার বিজেপির ওপর চাপিয়ে দেওয়ার হয়। তাঁরই পাল্টা 

সোমবার স্থানীয় বিধায়ক শ্রী রবীন্দ্রনাথ মাইতি কে নিয়ে উপদ্রুত পরিববার গুলির সাথে দেখা করে পাশে থাকার আশ্বাস দিলেন বিরোধী দলনেতা শ্রী শুভেন্দু অধিকারী।

No comments