Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কেন্দ্রীয় সরকারের জণবিরোধী নীতির প্রতিবাদে জেলা জুড়ে জাতীয় কংগ্রেসের কর্মসূচি

ডিজেল,পেট্রোল, রান্নার গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি, পেগাসাস স্পাইওয়ার ব্যবহার করে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে যে গুপ্তচরবৃত্তির অভিযোগে উঠেছে তার প্রতিবাদে এবং জনগনের স্থানীয় দাবীর ভিত্তিতে  কাঁথি-১নং, কাঁথি-৩নং, …

 






 ডিজেল,পেট্রোল, রান্নার গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি, পেগাসাস স্পাইওয়ার ব্যবহার করে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে যে গুপ্তচরবৃত্তির অভিযোগে উঠেছে তার প্রতিবাদে এবং জনগনের স্থানীয় দাবীর ভিত্তিতে  কাঁথি-১নং, কাঁথি-৩নং,  রামনগর-2নং,  এগরা-২নং ব্লকে বিডিওর নিকট জাতীয় কংগ্রেসের পক্ষ থেকে  স্মারকলিপি প্রদান করা হয়।


 

    বিডিওর নিকট ডেপুটেশনে নেতৃত্ব দেন কা‌ঁথি ১ নং ব্লক কংগ্রেস সভাপতি রামচন্দ্র ত্রিপাঠী, সম্পাদক নারায়নচন্দ্র পাল, কংগ্রেস নেতা  রুহুল আলী খান,  ডা: রাজকৃষ্ণ দাশ, সুশান্ত বর, অনিরুদ্ধ প্রধান, ডা: উত্তম গিরি,শঙ্কর মাইতি, চিত্তরঞ্জন দাস, দিলীপ রায়। সেক মনুয়ার উদ্দিন।  প্রদীপ পানিগ্রাহী।  সুব্রত দাস। বৃন্দাবন মাইতি। বাদল দে। সন্দীপ বারুই প্রমূখ।কাঁথি-৩ নং ব্লক কংগ্রেসের সভাপতি  লঙ্কেশ্বর বারিক, কার্যকরী সভাপতি তপন কুমার ভূঁইয়া ও জেলা কংগ্রেস কমিটির সদস্য রাজদুলাল নন্দ প্রমুখ । রামনগর ২নং বিডিওর নিকট ডেপুটেশনে উপস্থিত ছিলেন পূর্ব মেদিনীপুর জেলা কংগ্রেসের সম্পাদক প্রলয় ওঝা, রামনগর-2নং ব্লক কংগ্রেস সভাপতি প্রনব পঞ্চাধ‍্যায়ী, কংগ্রেস নেতা অশোক দাস, সমর জানা, চন্দন দাস, দেবাশীষ মাইতি প্রমূখ। এগরা-2 নং  বিডিওর নিকট ডেপুটেশনে নেতৃত্ব দেন এগরা-2 ব্লক কংগ্রেসের সভাপতি চন্দন মাইতি জেলা  কংগ্রেসের সম্পাদক শান্তনু দাস, ব্লক নেতা প্রসেনজিৎ কর, সেক আকবর প্রমূখ।

No comments