Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বাবাকে বলো” ভাইরাল পোস্ট ঘিরে কাঁথি থানাতে অভিযোগ দায় --দিব্যেন্দু

তৃণমূলের দিদিকে বলোর মতন  স্টিকার সাজিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবির বদলে  কাঁথির সাংসদ শিশির অধিকারীর ছবি ও ফোন নম্বর দেওয়া লেখা রয়েছে বাবাকে বলো পোস্ট ঘিরে বিতর্ক সৃষ্টি হয়েছে । অভিযোগ ফোন নম্বর দেওয়া এই পোস্ট সোশ্যাল মিডিয়াতে ভ…

 





তৃণমূলের দিদিকে বলোর মতন  স্টিকার সাজিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবির বদলে  কাঁথির সাংসদ শিশির অধিকারীর ছবি ও ফোন নম্বর দেওয়া লেখা রয়েছে বাবাকে বলো পোস্ট ঘিরে বিতর্ক সৃষ্টি হয়েছে । 

অভিযোগ ফোন নম্বর দেওয়া এই পোস্ট সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার  পর অনেকে বর্ষীয়ান  সাংসদকে বারবার ফোন করে বিরক্ত করতে শুরু করেছে অনেকে। ফলে চরম অস্বস্তিতে পড়েছেন কাঁথির সাংসদ শিশির অধিকারী । সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়া এই পোস্টের বিরুদ্ধে কাঁথি থানায় অভিযোগ দায়ের করলেন তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী অর্থাৎ শিশির বাবুর সেজ ছেলে ।

 যারা এই ধরণের পোস্ট করছেন সমাজমাধ্যমে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্যে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি । জানা যাচ্ছে, সম্প্রতি মুকুল রায়ের তৃণমূলে যোগ দেওয়ার পর  মুকুল রায় ও সাংসদ শিশির অধিকারীর  দলীয় অবস্থান নিয়ে বিতর্কের সৃষ্টি হয়।  এর কয়েক দিনের মধ্যে দিদিকে বলোর আদলে বর্ষীয়ান সাংসদ শিশির অধিকারীর ছবি ও মোবাইল নম্বর দেওয়া বাবাকে বল- বলে একটি পোস্ট ফেসবুকে ভাইরাল হয় । শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদানের পর রাজ্য রাজনীতিতে  বারবার বিতর্কের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে কাঁথির অধিকারী পরিবার । শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর ছোট ভাই সৌমেন্দুও পদ্ম শিবিরে নাম লেখান । এরপর   কাঁথির তৃণমূল সাংসদ বাবা শিশির অধিকারী এগরাতে বিজেপি নেতা অমিত শাহ সভাতে উপস্থিত হওয়ার পর থেকে সেই বিতর্ক আরো জোরালো   হয়ে উঠেছেন । ফলে শিশির অধিকারী রাজনৈতিক অবস্থান সম্পর্কে  এখন পরিস্কার নয় ।   অপরদিকে শুভেন্দু অধিকরী বিজেপিতে যোগদানের পর থেকে একাধিকবার  রাজনৈতিক নেতৃত্বদের তীর্যক মন্তব্যের শিকার হতে হয়েছে শুভেন্দু অধিকারী ও তার পরিবারকে । এই নিয়ে সাংবাদমাধ্যমের সামনে  কয়েকবার ক্ষোভ ও কষ্টের কথা জানিয়েছেন এই বর্ষীয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব শিশির অধিকারী । এবার বাবাকে বলো পোস্টের মাধ্যমে বর্ষীয়ান এই মানুষটাকে যে অপমান করা হয়েছে তা জানিয়েছেন  সেজ ছেলে দিব্যেন্দু । তমলুকের সাংসদ তাঁর প্যাডে সোস্যাল মিডিয়ার এই পোস্টের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্যে শুক্রবার কাঁথি থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন । 

"তিনি বলেন,   বাবার বয়স ৮২ বছর । প্রবীণ রাজনৈতিক ব্যক্তিত্ব । সাংসদ ,কাঁথি পৌরসভার দীর্ঘ দিন চেয়ারম্যানের পদে ছিলেন । প্রাক্তন মন্ত্রী । এই পোস্টের মাধ্যমে তাঁকে  অপমান ও ব্যতিব্যাস্ত  করে তোলা হচ্ছে । বাবা শারিরীক ভাবে অসুস্থ । যে ভাবে তাকে ফোন করে মানুষ উত্যক্ত করে তুলেছে তাতে উনি অসুস্থ হয়ে পড়েছেন । এরপর ওনার যদি কিছু হয় তার জন্যে যারা ফেসবুকে এই ধরণের কাজ করেছে তারা দায়ী থাকবে। তিনি বলেন স্যোশাল মিডিয়াতে একজন বর্ষীয়ান সংসদকে নিয়ে এই ধরণের নোংরামি  করা হয় । তা হলে সাধারণ মানুষের কি অবস্থা হচ্ছে । আমি মামনীয়া মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানবো যারা এই ধরণের কাজ করছে তাদের বিরুদ্ধে যেন কড়া ব্যবস্থা নেওয়া হয় । পশ্চিমবঙ্গ পুলিশের কাছে ও অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানাবো । "

No comments