Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

চৌদ্দটি নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে জাতীয় কংগ্রেসের পথ সভা

ডিজেল,পেট্রোল, রান্নার গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি এবং পেগাসাস স্পাইওয়ার ব্যবহার করে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে যে গুপ্তচরবৃত্তির অভিযোগে উঠেছে তার প্রতিবাদে মহিষাদল ব্লক কংগ্রেসের মিছিল,পথসভা ও পথ অবরোধ  করে বিক্…

 




ডিজেল,পেট্রোল, রান্নার গ্যাস ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি এবং পেগাসাস স্পাইওয়ার ব্যবহার করে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে যে গুপ্তচরবৃত্তির অভিযোগে উঠেছে তার প্রতিবাদে মহিষাদল ব্লক কংগ্রেসের মিছিল,পথসভা ও পথ অবরোধ  করে বিক্ষোভ।  নেতৃত্ব দেন  প্রদেশ কংগ্রেস সম্পাদক তাপস মাইতি, পূর্ব মেদিনীপুর জেলা কংগ্রস কমিটির সহ সভাপতি মাখন চন্দ্র ঘোড়াই, সম্পাদক জয়ন্ত চৌধুরি,  হলদিয়া মহকুমা কংগ্রস কমিটির সভাপতি শশাংকশেখর মাজী, উপস্থিত ছিলেন কংগ্রেস নেতা সন্তোষ গোস্বামী, রঘুনাথ কামিল‍্যা এবং অন্যান্য কংগ্রেস নেতৃবৃন্দ । পথসভায় তাপস বাবু বলেন "কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে গুপ্তচরবৃত্তির অভিযোগে উঠেছে । পেগাসাস স্পাইওয়ার ব্যবহার করে দেশের বিরোধী দলের নেতা, নির্বাচন কমিশনার, নিরাপত্তা প্রধান, নিজের দলের কেন্দ্রীয়মন্ত্রী, সাংবাদিক সহ প্রায় ১৮০ জনের ফোন হ্যাকিং করার অভিযোগ উঠে এসেছে আন্তর্জাতিক স্তরে সাংবাদিকদের তদন্তে । ইজরায়েলী সংস্হা এন.এস.ও'র কাছ থেকে কেন্দ্রের মোদি সরকার এই স্পাইওয়ার কিনেছে বলে অভিযোগ ।

ব্যাক্তিগত ভাবে কেউ এই স্পাইওয়ার কিনতে পারে না, এন.এস.ও বিক্রি করে শুধুমাত্র দেশ কে ।

যদি এই অভিযোগ সত্যি হয় তাহলে দেশের সার্বভৌমত্ব,দেশের গনতন্ত্র আজ বিপন্ন ।ইজরায়েল এই পেগাসাস স্পাইওয়ার ব্যবহার করে শুধুমাত্র আতঙ্কবাদীদের বিরুদ্ধে । তাহলে কি মোদি সরকার দেশের হ্যাকিং হওয়া মানুষ গুলোকে টেরোরিষ্টের পর্যায়ে ফেলেছে ?

দেশের ইন্টার্নাল নিরাপত্তা ও এক্সটার্নাল নিরাপত্তার জন্য ক্রয় করে দেশে বিরোধী দল কে নিকেশ করার এক অপচেষ্টা মাত্র । কর্নাটকে এবং মধ্যপ্রদেশে সরকার ফেলার জন্য কংগ্রেস বিধায়ক ও নেতাদেরও ফোন হ্যাক করা হয়েছে।"

No comments