Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

বধিরতা নির্ধারণের পরীক্ষা চালু হল কাঁথি মহকুমা হাসপাতালে

পূর্ব মেদিনীপুর জেলা নন্দীগ্রাম স্বাস্থ্য জেলার অন্তর্গত কাঁথি মহকুমা হাসপাতালে সদ্যোজাত শিশুর শ্রবণশক্তি পরীক্ষার বিভাগ শুরু হল। এই শ্রবণশক্তি পরীক্ষার জন্য “অটো অ্যাকোস্টিক ইমিজন সার্ভিসে”র মাধ্যমে চালু হল এই সুবিধা। এই পরিষেবা…

 







পূর্ব মেদিনীপুর জেলা নন্দীগ্রাম স্বাস্থ্য জেলার অন্তর্গত কাঁথি মহকুমা হাসপাতালে সদ্যোজাত শিশুর শ্রবণশক্তি পরীক্ষার বিভাগ শুরু হল। এই শ্রবণশক্তি পরীক্ষার জন্য “অটো অ্যাকোস্টিক ইমিজন সার্ভিসে”র মাধ্যমে চালু হল এই সুবিধা। এই পরিষেবার শুভ উদ্বোধন করেন রাজ্য সরকারের ভারপ্রাপ্ত মৎস্যমন্ত্রী অখিল গিরি।

এছাড়াও এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা স্বাস্থ্য আধিকারিক ডঃ সৌম্যশঙ্কর ষড়ঙ্গী, কাঁথি মহকুমা হাসপাতালে সুপার ডঃ রজত কুমার পাল, রোগী কল্যাণ সমিতির সভাপতি নন্দ দুলাল মাইতি, কাঁথি মহকুমা শাসক আদিত্য মোহন বিক্রম ইরানী সহ একাধিক স্বাস্থ্য আধিকারিকরা। এই পরিষেবার আয়োজন করা হয়েছে কাঁথি মহকুমা হাসপাতালের নিউ ওপিডি কমপ্লেক্সের দ্বিতলে। নতুন এই পরিষেবা চালু হওয়ায় খুশি কাঁথির বাসিন্দারা।নবনির্মিত পরিষেবা উদ্বোধন করে মৎস্যমন্ত্রী অখিল গিরি জানিয়েছেন, “কাঁথি মহকুমা হাসপাতালের নতুন শ্রবনশক্তি পরীক্ষা উদ্বোধন হল। সদ্যোজাত শিশু থেকে ছয় বছর পর্যন্ত শিশুর শ্রবণশক্তি পরীক্ষা করা হবে। আগামী দিনে আরও পরিকাঠামো উন্নয়ন করা হবে। কাঁথি মহকুমা হাসপাতাল জেলা হাসপাতালে পরিণত হবে।”

No comments