Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

হলদিয়ার স্নে ম্যান নকুল ঘাঁটির ১১তম সাপ উদ্ধার

যশোর বুদ্ধ পূর্ণিমার জলোচ্ছ্বাসে পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন গ্রাম প্লাবিত হয়েছে জ্বর কমছে সাপের উপদ্রব বাড়ছে সুতাহাটা বিজ্ঞান মঞ্চ বিভিন্ন জায়গায় ভিন্ন জাতের সাপ উদ্ধার করে বনদপ্তর এর হাতে তুলে দিয়েছেন অনেকেই জানেনা অজ্ঞত…

 





যশোর বুদ্ধ পূর্ণিমার জলোচ্ছ্বাসে পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন গ্রাম প্লাবিত হয়েছে জ্বর কমছে সাপের উপদ্রব বাড়ছে সুতাহাটা বিজ্ঞান মঞ্চ বিভিন্ন জায়গায় ভিন্ন জাতের সাপ উদ্ধার করে বনদপ্তর এর হাতে তুলে দিয়েছেন অনেকেই জানেনা অজ্ঞতার নিয়ে সাপকে মেরে ফেলেন তারা যে পৃথিবীর ভারসাম্য রক্ষা করে।  মানুষকে জানানোর জন্যই পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চ সুতাহাটা নকুল ঘাঁটি (স্নেক ম্যান)খবর পেলেই পৌঁছে যান সাপকে উদ্ধার করে বনদপ্তর হাতে তুলে দেন।

 হলদিয়ার চক লাল পুর গ্ৰামের প্রভাকর দাসের বাড়ি থেকে   ২০২১ সালেরএর  ১১ তম (সাদা খরিস) সাপটি উদ্ধার করেন  পশ্চিমবঙ্গ বিজ্ঞান মঞ্চ পূর্ব মেদিনীপুর জেলা কমিটির সহ সম্পাদক নকুল চন্দ্র ঘাঁটী (স্নেক ম্যান) সহযোগী হিসেবে উপস্থিত ছিলেন। সুতাহাটা হলদিয়া বিজ্ঞান কেন্দ্রর সম্পাদক মণীন্দ্র নাথ গায়েন ও জেলা কমিটির সদস্য সুকুমার মাইতি। আজ বালুহাটা বনবিভাগ কাছে   সাপটি তুলে দিলেন ।




No comments