Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

মহিলা তৃণমূল- কংগ্রেসের রক্তদান শিবিরে- মন্ত্রী

রক্তের ঘাটতি মেটাতে এগিয়ে এলো মহিলা বাহিনী। আগের তুলনায় বর্তমান করোনা মহামারী পরিস্থিতিতে রক্তদান শিবিরের সংখ্যা খুবই সীমিত বলা চলে। যার ফলে রক্তের ঘাটতি দেখা দিয়েছে জেলার ব্লাড ব্যাংকে। এমন পরিস্থিতিতে মুমূর্ষ রোগীর প্রাণ বাঁ…

 






রক্তের ঘাটতি মেটাতে এগিয়ে এলো মহিলা বাহিনী। আগের তুলনায় বর্তমান করোনা মহামারী পরিস্থিতিতে রক্তদান শিবিরের সংখ্যা খুবই সীমিত বলা চলে। যার ফলে রক্তের ঘাটতি দেখা দিয়েছে জেলার ব্লাড ব্যাংকে। এমন পরিস্থিতিতে মুমূর্ষ রোগীর প্রাণ বাঁচাতে রক্তদান শিবিরের আয়োজন করল মহিষাদল ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মীরা।


শুক্রবার সকালে পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদল ব্লক মহিলা তৃণমূল কংগ্রেসের তরফ থেকে কুমুদিনী ডাকুয়া মুক্তমঞ্চে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। গোটা রক্তদান শিবিরটি মহিলাদের পরিচালনায় অনুষ্ঠিত হয়। এদিনের রক্তদান শিবিরের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী সৌমেন কুমার মহাপাত্র, মহিষাদল বিধানসভা কেন্দ্রের বিধায়ক তিলক কুমার চক্রবর্তী, নন্দকুমার বিধানসভা কেন্দ্রের বিধায়ক সুকুমার দে, মহিষাদল মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী শিউলি দাস সহ অন্যান্যরা।

এদিন প্রায় দেড়শ জন মহিলা রক্ত দান করেন। আগামী দিনেও এই ধরনের উদ্যোগ আরো করা হবে বলে জানিয়েছেন মহিলা তৃণমূল কংগ্রেসের সদস্যারা।

রাজ্যের মন্ত্রী তথা জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি সৌমেন কুমার মহাপাত্র বলেন, "বর্তমান কোভিড পরিস্থিতিতে রক্তের অপ্রতুলতা রয়েছে।

এমন পরিস্থিতিতে মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের অনুপ্রেরণায় বিভিন্ন জায়গায় রক্তদান শিবির করা হচ্ছে। সেই অনুযায়ী আজ মহিষাদলে মহিলা তৃণমূল কংগ্রেসের তরফ থেকে এই রক্তদান শিবির করা হলো। মহিলারা যেভাবে রক্তদানে এগিয়ে এসেছেন সেটা আমাদের কাছে একটা দৃষ্টান্ত।"

No comments