Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

রায়ত জায়গায় তৃণমূলের পার্টি অফিস

পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া সুতাহাটা পঞ্চায়েত সমিতি অন্তর্গত কুকড়াহাটি গ্রাম পঞ্চায়েত অন্তর্গত মোহনপুর গ্রামে ৺শক্তিপদ চক্রবর্তী রায়ত জায়গার উপর শাসকদলের পার্টি অফিস কেন্দ্র করে বচসা শুরু হয় । বর্তমানে প্রয়াত শিক্ষকের দু…

 





পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া সুতাহাটা পঞ্চায়েত সমিতি অন্তর্গত কুকড়াহাটি গ্রাম পঞ্চায়েত অন্তর্গত মোহনপুর গ্রামে ৺শক্তিপদ চক্রবর্তী রায়ত জায়গার উপর শাসকদলের পার্টি অফিস কেন্দ্র করে বচসা শুরু হয় । বর্তমানে প্রয়াত শিক্ষকের দুই কন্যা ওই জায়গার উপর বাধা সৃষ্টি করতে গেলে তৃণমূলের প্রাক্তন সদস্য বসন্ত মাল সহ কয়েকজন যুবক অশ্লীল ভাষায় গালাগালি করেন ।এই ঘটনা স্থানীয় পঞ্চায়েত প্রধানকে ফোন করলে ফোন তুলেন নি। সুতাহাটা পঞ্চায়েত সমিতির সহ সভাপতি তথা তৃণমূল কংগ্রেস জেলা মুখপাত্র তাপস কুমার মাইতি জানালে তিনি প্রশাসনকে জানানোর কথা বললেন ।

প্রসঙ্গত, একুশে বিধানসভা নির্বাচনের পরবর্তী সময়ে সারা জেলায় উভয় দল এবং বিরোধী দলের পার্টি অফিস দখল নিয়ে সারা জেলায় উত্তপ্ত হয়ে রয়েছে। কিন্তু শাসকদল রায়ত জায়গার উপর পার্টি অফিস করা নিয়ে বচসা শুরু হয় বর্তমানে তার দুই কন্যা প্রশাসনের দ্বারস্থ হয়েছেন। এবং তারা সুষ্ঠুভাবে পিতৃ সম্পত্তি উদ্ধারের জন্য তৃণমূল মুখপাত্র তাপস কুমার মাইতি সহ অন্যান্যদের কাছে আবেদন করেছেন।

No comments