Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং !! হলদিয়া বিজেপি বিধায়কের বাড়ির সামনে বিক্ষোভ

একুশে বিধানসভা নির্বাচনের পর থেকেই পূর্বমেদিনীপুর সহ বিভিন্ন জায়গায় উত্তপ্ত হয়ে রয়েছে। শিল্প-কারখানার গেট দখলের লড়াই তারই মধ্যে যশ ও বুদ্ধ পূর্ণিমার জলোচ্ছ্বাসে ভেসে গেছে পূর্ব মেদিনীপুর জেলার বিস্তীর্ণ এলাকা। হলদিয়া পৌরসভা…

 





একুশে বিধানসভা নির্বাচনের পর থেকেই পূর্বমেদিনীপুর সহ বিভিন্ন জায়গায় উত্তপ্ত হয়ে রয়েছে। শিল্প-কারখানার গেট দখলের লড়াই তারই মধ্যে যশ ও বুদ্ধ পূর্ণিমার জলোচ্ছ্বাসে ভেসে গেছে পূর্ব মেদিনীপুর জেলার বিস্তীর্ণ এলাকা। হলদিয়া পৌরসভার ৭,১২,২২ এবং হলদিয়া বিধানসভার অন্তর্গত সুতাহাটা কুকড়াহাটি অঞ্চল বিস্তীর্ণ  এলাকা জলমগ্ন। সেই সকল এলাকার মানুষ ত্রাণ শিবিরে আশ্রয় নিয়েছিলেন। জল কমছে মানুষ ধীরে ধীরে বাড়ি ফিরছেন।  তার মধ্যেই রাজনৈতিক উত্তপ্ত জেলার সাথে হলদিয়া শিল্প শহর হলদিয়া বিধানসভার বিধায়িকা তাপসী মন্ডল এর বাড়ির সামনে বিক্ষোভে ফেটে পড়লেন এলাকার মানুষ।যশ ও  বুদ্ধ পূর্ণিমার জলোচ্ছ্বাসে বহু মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদের পাশে দেখতে পায়নি স্থানীয় বিধায়ক কে বলে অভিযোগ ।তাই আজ প্রায় দুই শতাধিক মানুষ বিধায়কের বাড়ির সামনে বিক্ষোভ দেখালেন ।এবং বিধায়ক পদ থেকে পদত্যাগ করার দাবি জানালেন।  বিধায়ক তাপসী মন্ডল তিনি বললেন এই বানভাসি মানুষের জন্য প্রতিনিয়ত বেরিয়ে যান মানুষের পাশে থাকার চেষ্টা করছেন। আমি কাজ করছি। কিন্তু শাসকদল তৃণমূল তাদের রাজনৈতিক স্বার্থসিদ্ধি করার জন্য  আমার বাড়ির সামনে বিক্ষোভ দেখালেন এবং গন্ডগোলের সৃষ্টি করছেন সারা জেলার সাথে হলদিয়াতে ও।

একুশে বিধানসভা নির্বাচনে হলদিয়া বিধানসভার বিধায়ক নির্বাচিত হয়েছেন বিজেপি প্রার্থী তাপস মন্ডল। বারে বারে তার বাড়ির সামনে বিক্ষোভ দেখা যায় ।বিজেপি  বিধায়ক তাপসী মন্ডলের দাবি করলেন তার বাড়ির সামনে তৃণমূলের দুষ্কৃতীরা বারেবারে এই বিক্ষোভ দেখাচ্ছেন। গন্ডগোল করছেন । বিক্ষোভকারীদের  স্লোগান বিজেপি বিধায়ক তাপসী মন্ডল কে পদত্যাগ করতে হবে। বিধায়ক তাপসী মন্ডল প্রশাসনের দ্বারস্থ হয়েছেন।

No comments