Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

উত্তপ্ত পাঁশকুড়াতৃ ণমূলের কর্মী, বিজেপির তকমায়ে ঘরছাড়া এমনই অভিযোগ পাল্টা অভিযোগে

বিধানসভার ভোট মিটতেয়েই বিভিন্ন জায়গায় হিংসা,  ঘর ছাড়া এবং উত্তপ্ত হওয়ার খবর ঘটে চলেছে। এবার তাদের সঙ্গে যোগ হলো পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া থানার রঘুনাথবাড়ি অঞ্চলের সুন্দর নগর গ্রাম। ইতিমধ্যে পাঁশকুড়া থানা দুই পক্ষের …

 





  বিধানসভার ভোট মিটতেয়েই বিভিন্ন জায়গায় হিংসা,  ঘর ছাড়া এবং উত্তপ্ত হওয়ার খবর ঘটে চলেছে। এবার তাদের সঙ্গে যোগ হলো পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়া থানার রঘুনাথবাড়ি অঞ্চলের সুন্দর নগর গ্রাম। ইতিমধ্যে পাঁশকুড়া থানা দুই পক্ষের অভিযোগ জমা পড়েছে। গণ্ডগোলের সূত্রপাত একটি মাটির বাড়িকে নিয়ে। সুন্দরনগর গ্রামের ২৩১ নম্বর বুথে বিজেপি কর্মী হিসেবে পরিচিত কিন্তু তারা নিজেরা তৃণমূল কর্মী বলে  পরিচয় দেয়। সেলিম মল্লিক,শেখ আলি মল্লিক, রসিদা বিবি অভিযোগ বিধানসভা ভোটের পর থেকে বেশ কয়েকজন তৃণমূল কর্মী আমাদের বিরুদ্ধে বিজেপি কর্মী হিসেবে তকমা লাগিয়ে দিয়ে বিভিন্ন রকম চাপ সৃষ্টি করছে। জলের পাইপ কেটে দেওয়া প্রতিবাদ করাতে গত শুক্রবার স্থানীয় তৃণমূল কর্মী হিসেবে পরিচিত সেখ সেরাজুল, শেখ মদুইল,হাসিরুদ্দিন মল্লিক,কুতুবউদ্দিন মল্লিক,সেখ আলী খান আমাদের উপর মারধর করে এবং বাড়ি ভাঙচুর করে পরে ভয়ে আমরা বাড়ি ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়ে থাকি বলে জানান ওই ঘর ছাড়া তৃণমূল সমর্থকেরা।

স্থানীয় রঘুনাথবাড়ি অঞ্চলের তৃণমূল প্রধান অজিত সামন্ত জানান, ভোট মিটতেই এলাকায় সন্ত্রাস সৃষ্টি হয়েছে। ওরা কখনোই তৃণমূল করেনি ওরা বিজেপির সমর্থক।এক বয়স্ক মহিলা জায়গা দখল করার পরিকল্পনা করছে ওরা। রাতের অন্ধকারে পাঁশকুড়া থেকে গুন্ডা গন্ডগোল করার চেষ্টা করে। এলাকাবাসীরা বাধা দিতে গেলে তাদের মারধর এবং মাথা ফাটিয়ে দেয়। তবে এলাকায় কেউ ঘরছাড়া নেই। হয়তো জনরোষের কারণে ভয় ঘরছাড়া হতে পারে তবে ওরা যদি চায় আমরা ওদের সসম্মানে বাড়িতে পৌঁছে দেবো।

তবে দুই তরফেই পাঁশকুড়া থানায় অভিযোগ জমা পড়েছে। অভিযোগ পাল্টা অভিযোগের মধ্যে উত্তপ্ত হয়ে রয়েছে পাঁশকুড়ার রঘুনাথবাড়ি অঞ্চল।

No comments