Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

প্রেমিকার বাবাকে গ্রেফতার ;প্রেমিককে খুনের অভিযোগে

প্রেমিককে খুনের অভিযোগে গ্রেফতার হলেন প্রেমিকার বাবা। কাঁথি থানার পুলিশ তাকে গ্রেফতার করেছে। কাঁথির মাজনা মকুন্দপুর এলাকার ঘটনা। ধৃতের নাম রতন মান্না। ধৃতকে কাঁথি আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে চারদিনের পুলিশ হেফাজতের …

 




প্রেমিককে খুনের অভিযোগে গ্রেফতার হলেন প্রেমিকার বাবা। কাঁথি থানার পুলিশ তাকে গ্রেফতার করেছে। কাঁথির মাজনা মকুন্দপুর এলাকার ঘটনা। ধৃতের নাম রতন মান্না। ধৃতকে কাঁথি আদালতে তোলা হলে বিচারক তার জামিন নাকচ করে চারদিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মন্দারমনি উপকূল থানার পুরুষোত্তমপুর গ্রামের বাসিন্দা পার্থ মণ্ডলের সঙ্গে কয়েক বছরের প্রেমের সম্পর্ক কাঁথির মাজনা মকুন্দপুরের রতন মান্নার মেয়ের। দুই পরিবারের সদস্যরাই একথা জানতেন। ১৬ মার্চ রাতে প্রেমিকার বাড়িতে আসেন পার্থ। পরের দিন সকালে প্রেমিকার বাড়ি সংলগ্ন একটি গাছে গলায় ফাঁস লাগানো অবস্থায় তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। কাঁথি থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠায়।

পার্থ মণ্ডলের (২৩) পরিবারের পক্ষ থেকে কাঁথি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। মৃতের পরিবারের অভিযোগ, খুন করে গলায় ফাঁস লাগিয়ে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে। চাঞ্চল্যকর অভিযোগ পেয়ে নড়েচড়ে বসে কাঁথি থানার পুলিশ। অভিযোগ দায়ের হওয়ার পর এলাকা ছেড়ে আত্মগোপন করে রতন মান্না সহ তার পরিবারের সদস্যরা। কাঁথি থানার এক পুলিশ আধিকারিক বলেন, অভিযোগে ভিত্তিতে তদন্তে নেমে একজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।


No comments