Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কাঁথি উন্নয়ন নিয়ে দুই মন্ত্রীর বৈঠক

কাঁথি শহর এলাকায় সামগ্রী উন্নয়ন কভিড পরিস্থিতি মোকাবিলা নিয়ে বৈঠক করলেন রাজ্যের দুই মন্ত্রী সৌমেন মহাপাত্র ও অখিল গিরি। কাঁথি পৌরসভার সভাকক্ষে একটি বৈঠক হয় শহরের নানা উন্নয়নমূলক কাজের পর্যালোচনা নিয়ে। একই সঙ্গে পৌরসভার কর্…

 




 কাঁথি শহর এলাকায় সামগ্রী উন্নয়ন কভিড পরিস্থিতি মোকাবিলা নিয়ে বৈঠক করলেন রাজ্যের দুই মন্ত্রী সৌমেন মহাপাত্র ও অখিল গিরি। কাঁথি পৌরসভার সভাকক্ষে একটি বৈঠক হয় শহরের নানা উন্নয়নমূলক কাজের পর্যালোচনা নিয়ে। একই সঙ্গে পৌরসভার কর্মচারীদের নানা দাবি দাওয়া পুরন বিগত দিনে বিভিন্ন অনিয়ম তদন্ত প্রভৃতি বিষয় নিয়ে কথা হয়। কভিড পরিস্থিতি মোকাবেলা কি করা হবে তা নিয়েও আলোচনা হয় আজকের এই বৈঠকে।

কাঁথি পৌরসভার সভাগৃহে রাজ্য সরকারের দুই মাননীয় মন্ত্রী ডঃ সৌমেন মহাপাত্র ও অখিল গিরি প্রশাসকমন্ডলীর সাথে  কাঁথি শহরের উন্নয়ন, পৌরসভার কাজকর্মের পর্যালোচনা, পৌরকর্মীদের বিভিন্ন দাবীদাওয়া,বিভিন্ন অনিয়ম-দুর্নীতির তদন্ত ইত্যাদি বিষয়ে গুরুত্বপূর্ণ সভায় মিলিত হন।সভায় উপস্থিত ছিলেন পৌরসভার চেয়ারপারসন সিদ্ধার্থ মাইতি, পৌরসভা প্রশাসকমন্ডলী র সদস্যগণ মামুদ হোসেন, সুপ্রকাশ গিরি, হাবিবুর রহমান, সুবল মান্না, রত্নদীপ মান্না, সেক সাবুল প্রমুখ। সভায় অাগামী ১৫ দিনের মধ্যে পৌর প্রশাসকমন্ডলী সদস্যদের মধ্যে সমন্বয় সাধন,পৌরসভার উন্নয়ন পরিকল্পনা গ্রহণ,বিগত দিনে  পৌরসভার কাজকর্মে  অনিয়ম-দুর্নীতির তদন্ত, পৌর পরিষেবা সুনিশ্চিত করন, পৌরসভার কর্মচারীদের বিভিন্ন দাবীদাওয়া র সদর্থক মূল্যায়ণ সহ হিসাব-নিকাশে স্বচ্ছতা অানার বিষয়ে সভায় জোর দেন দুই মন্ত্রী ডঃ সৌমেন মহাপাত্র ও অখিল গিরি। পৌর প্রশাসকমন্ডলী সব বিষয়ে সম্মিলিতভাবে দায়িত্বপালন করবেন বলে অাশা প্রকাশ করেন ডঃ সৌমেন মহাপাত্র ও অখিল গিরি।


No comments