Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

কাঁথিতে বিজেপি নেতার বাড়িতে বোমাবাজি · তদন্তে পুলিশ

২১ শে বিধানসভা ভোট মিটতেই শুভেন্দু অধিকারীর খাসতালুক কাঁথিতে গভীর রাতে বিজেপি নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠল তৃনমূল আশ্রিত দৃষ্কৃতীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি থানার ঘা…

 




২১ শে বিধানসভা ভোট মিটতেই শুভেন্দু অধিকারীর খাসতালুক কাঁথিতে গভীর রাতে বিজেপি নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠল তৃনমূল আশ্রিত দৃষ্কৃতীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি থানার ঘাটুয়া এলাকায়। জানা গিয়েছে, কাঁথি সংগঠনিক জেলার বিজেপি সহ সভাপতি রমাকান্ত প্রধানের বাড়ি লক্ষ্য করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তার বাড়িতে হামলা চালায় ও বোমাবাজি করে বলে অভিযোগ বিজেপির। আর এই ঘটনা দেখতে পেয়ে স্থানীয় বাসিন্দারা বেরিয়ে এলে বিজেপি নেতার বাড়ির সামনে থেকে কয়েকটি তাজা বোমা ফেলে এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতীরা বলে অভিযোগ বিজেপির। এরপর শুক্রবার সকালে কাঁথি থানার পুলিশ ঘটনাস্থল থেকে কয়েকটি তাজা বোমা উদ্ধার করে৷

এবিষয়ে কাঁথি সংগঠনিক জেলার বিজেপি সহ সভাপতি রমাকান্ত প্রধান বলেন, “গতকাল আনুমানিক রাত ১০টা নাগাদ কাঁথি থেকে বেশকয়েকটি মোটরবাইক ঘাটুয়া এলাকায় আসে। এরপর তার বাড়ি লক্ষ্য করে তৃণমূলের দুষ্কৃতীরা বোমা ও পাথর ছুঁড়তে থাকে। এরপর ওই বাড়িতে কাজ করতে থাকা কর্মী ও স্থানীয়দের চিৎকারে দুষ্কৃতীরা বেশকয়েকটি বোমা বাড়ির সামনে ফেলে পালিয়ে যায়। এরপর পুলিশ আজ সকালে সেই বোমাগুলি উদ্ধার করে নিয়ে যায়।

যদিও বিজেপির সমস্ত অভিযোগ উড়িয়ে জেলা তৃণমূল কংগ্রেসের কো-অডিনেটর মামুদ হোসেন বলেন, “ ভোট মিটতেই সমাজবিরোধীদের দৌরাত্ম্য বাড়ছে। এই সুযোগে বেশকিছু সমাজবিরোধী এলাকায় এলাকায় অশান্তি সৃষ্টি করছে। এই ঘটনার সঙ্গে তৃণমূল কংগ্রেসের কেউ যুক্ত নয়। তবে সমাজবিরোধীদের দৌরাত্ম্য ঠেকানোর জন্য পুলিশ প্রশাসন শীঘ্রই সঠিক পদক্ষেপ গ্রহণ করুন। "

অপরদিকে কাঁথি থানার এক পুলিশ আধিকারিক বলেন, “ গভীর রাতে ঘাটুয়া এলাকায় অশান্তি খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এরপর আজ সকালে বাড়ি সংলগ্ন এলাকায় তাজাবোমা উদ্ধার করে নিয়ে আসা হয়েছে। তবে পুরো ইতিমধ্যে ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।”

No comments