Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ব্রেকিং!! পিংলা ধর্ষণ ও হত্যা কাণ্ডে গ্রেপ্তার ৩

একুশে বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা হতেই সারা রাজ্যের সাথে জেলায় জেলায় রণক্ষেত্রের চেহারা নিয়েছেন।নাম  শাশ্বতী জানা, পিংলা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী, বয়স মাত্র ২১ বছর। দিনে দুপুরে নিজেরই পুরনো বাড়িতে নির্যাতন করে,খুন করে শর…

 





একুশে বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা হতেই সারা রাজ্যের সাথে জেলায় জেলায় রণক্ষেত্রের চেহারা নিয়েছেন।নাম  শাশ্বতী জানা, পিংলা কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী, বয়স মাত্র ২১ বছর। দিনে দুপুরে নিজেরই পুরনো বাড়িতে নির্যাতন করে,খুন করে শরীরের পোশাক বেঁধে ঝুলিয়ে দেয়। 

পুলিশ তাদের আটক করেছে মুর্শিদাবাদ থেকে আগত পেশায় রাজমিস্ত্রী। তাদেরকে সহযোগিতা করেছে একটি মহিলাটি পুরো কাজে সাহায্য করেছে। ওই এলাকার মানুষ ক্ষোভের সঙ্গে বলেন। সবুজ-গেরুয়া বা লালের আবরন থেকে বেরিয়ে সকল সচেতন মানুষকে দৃষ্টিপাত করার অনুরোধ জানাচ্ছি

হঠাৎ করে একটি মেয়ের সুন্দর দিন কেন নরক এ পরিনত হয়, ভাবতে পারছেন?

কেনো একটা সুন্দর পরিবারে হঠাৎ করে অন্ধকার নেমে আসে, ভাবতে পারছেন? তিনি আরো বললেন 

ঐক্যবদ্ধ এবং সংঘবদ্ধভাবে আমরা প্রতিবাদ জানাতেই পারি,  কালপ্রিট গুলো যে আমার আপনার মত মানুষদের মধ্যেই লুকিয়ে থাকে, সেটা জানুক সবাই। শাস্তি হোক, চরম শাস্তি হোক, দৃষ্টান্ত হয়ে উঠুক।

আজ নিজেদের লালসা চরিতার্থ করতে কেড়ে নিল একটা সুন্দর প্রাণ। কতটা অমানবিক এরা কতোটা নির্লজ্জ। সাথে আবার একটা মহিলাও জড়িত  দেশের অবস্থা কোন দিকে এগোচ্ছে..? এই ঘটনা যেন দিন দিন বেড়েই চলেছে। কোথায় আছে এর শেষ  নাকি মানবিকতা আর ফিরে আসবেনা...সবকিছুই কি শেষ! 

 সবাই অন্ধ নয়.. তাই সকলকে এগিয়ে এসে প্রতিবাদে জানানোর সময় এসেছে।  সবাইকে আরও বেশি করে সচেতন থাকতে হবে।

No comments