Page Nav

HIDE

Grid Style

GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

শুভেন্দুর বার্তা মন্ত্রী ন ই, আগের মতো কাজ করতে পারব না'

ঝমঝমিয়ে বৃষ্টি পড়ছে। ছাতা মাথায় দাঁড়িয়ে তিনি। গতি বাড়িয়ে যখন ধেয়ে আসছে অতি শক্তিশালী ঘূর্ণিঝড় ইয়াস  তখন রাস্তায় বেরিয়ে নন্দীগ্রামবাসীর  পাশে দাঁড়ালেন শুভেন্দু অধিকারী । সেই সঙ্গে নন্দীগ্রামবাসীর উদ্দেশে  বার্তা দিলেন সেখানকা…

 




ঝমঝমিয়ে বৃষ্টি পড়ছে। ছাতা মাথায় দাঁড়িয়ে তিনি। গতি বাড়িয়ে যখন ধেয়ে আসছে অতি শক্তিশালী ঘূর্ণিঝড় ইয়াস  তখন রাস্তায় বেরিয়ে নন্দীগ্রামবাসীর  পাশে দাঁড়ালেন শুভেন্দু অধিকারী । সেই সঙ্গে নন্দীগ্রামবাসীর উদ্দেশে  বার্তা দিলেন সেখানকার BJP বিধায়ক।
গতবছর আমফান যখন বঙ্গভূমিতে আঘাত হেনেছিল, তখন তৃণমূলে ছিলেন শুভেন্দু। সেই সঙ্গে রাজ্যের মন্ত্রী পদে ছিলেন শিশির-পুত্র। এক বছরের ব্যবধানে বঙ্গ রাজনীতি উথালপাথাল হয়েছে। তৃণমূল ছেড়ে BJP-তে যোগ দিয়ে শোরগোল ফেলে দিয়েছেন শুভেন্দু। এখন তিনি আর মন্ত্রী নন। বিধায়ক এবং বিরোধী দলনেতা হিসেবে এবার ইয়াস মোকাবিলায় নন্দীগ্রামবাসীর পাশে দাঁড়িয়েছেন শুভেন্দু। এ নিয়েই নন্দীগ্রামবাসীর উদ্দেশে শুভেন্দু বললেন, 'আমি এখন মন্ত্রী নই। সরকার-প্রশাসনের সঙ্গে যে কাজটা গতবছর করতে পেরেছিলাম, সেটা হয়তো এবার করতে পারব না। আপনাদের সঙ্গে রয়েছি'। ইয়াস যখন আছড়ে পড়তে চলেছে, তখন এই দুর্দিনে নন্দীগ্রামবাসীর উদ্দেশে যে বার্তা দিলেন শুভেন্দু, তা রাজনৈতিক দিক থেকে তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।পাশাপাশি ইয়াস মোকাবিলায় শুভেন্দু বললেন, 'সরকার, আবহাওয়া দফতরের তরফে যেরকম সতর্কতা দেওয়া হয়েছে, সেটা মেনে চলুন। আমফানের সময় ১০-১২ হাজার বাড়ি ধ্বংস হয়ে গিয়েছিল। ১৫ দিন পানীয় জল ছিল না। বিদ্যুৎ ছিল না। সেই রেশ কাটিয়ে উঠতে পারিনি এখন। সরকার যা ব্যবস্থা নিচ্ছে, তাতে সহযোগিতা করব। তবে প্রশাসন সমন্বয় না রেখেই কাজ করব। বাংলায় এটা অন্যরকম ব্য়বস্থা। আপনাদের জীবনকে রক্ষা করা আমার প্রধান কাজ'। তাঁর উদ্যোগে বহু মানুষকে নিরাপদে সরানো হচ্ছে বলেও জানান নন্দীগ্রামের বিধায়ক।


No comments